Skip to content

অনুশীলনে ফিরলেও লিগ কাপে খেলবেন না মেসি | খেলা

অনুশীলনে ফিরলেও লিগ কাপে খেলবেন না মেসি | খেলা

<![CDATA[

বিশ্বকাপের বিরতি কাটিয়ে পিএসজিতে ফিরেই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। বিশ্বকাপ জয়ের পর সামনের ম্যাচগুলোতেও জয়ের প্রত্যাশা লিওর। এদিকে ফরাসি কাপের ম্যাচে মেসি বিশ্রামে থাকলেও নিজের সেরা ফর্ম ধরে রাখতে অনুশীলন চালিয়ে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার।

স্বপ্নের মতো একটা সময় কাটাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ৩৬ বছরের দীর্ঘ অপেক্ষার অবসান হলো সর্বকালের সেরার হাতে। সোনালি ট্রফিটা উঁচিয়ে ধরতে কতই-না কাঠখড় পোড়াতে হয়েছে আর্জেন্টাইন তারকাকে। বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনায় ফিরে রাজসিক সংবর্ধনা পেয়েছেন লিও। বিশ্বকাপ জয়ের আনন্দ উদ্‌যাপনে কত-না আয়োজনে মেতেছে পুরো আর্জেন্টাইন স্কোয়াড।

আরও পড়ুন: পিএসজিতে মেসিকে সতীর্থদের গার্ড অব অনার প্রদান

সতেরো দিনের ছুটি কাটিয়ে আবারও বীরদর্পে ক্লাবে ফিরলেন আর্জেন্টাইন মহাতারকা। বিশ্বকাপজয়ী সতীর্থকে বরণ করে নিতে নানা আয়োজনে মুখর ছিল প্যারিস সেইন্ট জার্মেই প্রাঙ্গণ। ‘গার্ড অব অনার’ সম্মাননা স্মারক থেকে শুরু করে নানা আয়োজনে উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়েছেন ফুটবলের খুদে জাদুকর।

নতুন বছর, নবোদ্যমে ক্লাবের সঙ্গে যাত্রা শুরু করলেন লিও। উদ্‌যাপনের আনন্দকে সঙ্গী করেই ক্লাবে ফিরে জয়ের নেশায় বুঁদ মেসি। বিশ্বকাপজয়ী মেসি চান না আর পেছন ফিরে তাকাতে। তাই জয়ের ক্ষুধায় মাঠে নেমে পড়েছেন এই আর্জেন্টাইন মহাতারকা। পিএসজির সঙ্গে শুরু করেছেন অনুশীলন। ক্লাবে ফিরে তার পরদিনই সতীর্থদের সঙ্গে যোগ দিয়েছেন অনুশীলনে।

মেসি বলেন, ‘ক্লাবে ফিরে এমন সংবর্ধনা পেয়ে আমি খুবই খুশি। আমার সতীর্থ ও ক্লাবের সবাই আমাকে যেভাবে স্বাগত জানিয়েছেন তাতে আমি মুগ্ধ। বিশ্বকাপ বিরতি কাটিয়ে ক্লাবে ফিরেছি, সামনের ম্যাচগুলোর জন্য আমি প্রস্তুত। বিশ্বকাপের পর আমার ছন্দ খুব ভালো আছে এবং কোচ যখন চেয়েছেন তখনই আমি ক্লাবে যোগ দিয়েছি। আমি মনে করি, সামনের ম্যাচগুলোতে আমার সেরা ফর্ম ধরে রাখতে পারব।’

আরও পড়ুন: কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন উমতিতি 

নিজের সেরা ফর্ম ধরে রাখতে উদ্যোগী লিওনেল মেসি। তাই ফ্রেঞ্চ কাপের ম্যাচে তিনি মাঠে না নামলেও অনুশীলন অব্যাহত রেখেছেন সতীর্থদের সঙ্গে। ফ্রান্সের তৃতীয় স্তরের ক্লাব শেটেরের বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচে মেসি থাকবেন বিশ্রামে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *