Skip to content

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমপি বাবলা | রাজনীতি

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এমপি বাবলা | রাজনীতি

<![CDATA[

রাজধানীর পোস্তগোলায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) সৈয়দ আবু হোসেন বাবলা।

শুক্রবার (৩০ জুন) বিকেলে শ্যামপুরের পোস্তগোলায় উল্টো দিকে থেকে আসা একটি পিকআপ বাবলার গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পিকআপটির চালক ও চালকের সহকারীকে সিরাজদিখান থেকে আটক করেছে শ্যামপুর থানা পুলিশ।

 

জানা গেছে, নিজ নির্বাচনী এলাকা কদমতলীতে জুমার নামাজ শেষে স্থানীয়দের মধ্যে কোরবানির মাংস বিতরণ করেন এমপি বাবলা। পরে গুলশানে নিজ বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে তার ডান হাত ও ঘাড়ে মারাত্মক আঘাত লাগে। তাৎক্ষণিকভাবে তার সঙ্গে থাকা দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে যান।

 

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

 

এমপি বাবলার প্রেস অ্যান্ড পলিটিক্যাল সচিব সুজন দে সংবাদ মাধ্যমকে বলেন, সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন বাবলা। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ৭ দিনের বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

 

এদিকে দুর্ঘটনার খবর শুনে বাবলাকে দেখতে হাসপাতালে ছুটে যান ঢাকা- ৫ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনুসহ স্থানীয় জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *