Skip to content

অস্ট্রেলিয়া সিরিজ: দক্ষিণ আফ্রিকার সূচি প্রকাশ | খেলা

অস্ট্রেলিয়া সিরিজ: দক্ষিণ আফ্রিকার সূচি প্রকাশ | খেলা

<![CDATA[

ওয়ানডে বিশ্বকাপের ঠিক আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে সাদা বলের সিরিজে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। শনিবার (৫ মে) এই সিরিজের সূচি প্রকাশ করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট (সিএসএ)।

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া ৩টি টি-টোয়েন্টি ও ৫টি ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে। আগস্ট-সেপ্টেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া এ সিরিজ মাঠে গড়াবে টি-টোয়েন্টি ফরম্যাট দিয়ে।

আরও পড়ুন: অস্ট্রেলিয়া-ভারতকে টপকিয়ে শীর্ষে পাকিস্তান

ডারহামের কিংসমেড স্টেডিয়ামে দুদলের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট। একই স্টেডিয়ামে সংক্ষিপ্ত ফরম্যাটের পরের দুটি ম্যাচ ১ ও ৩ সেপ্টেম্বর। এরপর ওয়ানডের লড়াইয়ের পালা। ৫০ ওভারের সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ৭ সেপ্টেম্বর, ব্লোমফন্টেইনে। পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৯, ১২, ১৫ ও ১৭ সেপ্টেম্বর।

সূচি ঘোষণা করে সিএসএর প্রধান নির্বাহী অফিসার ফোলেটসি মোসেকি বলেন, ‘আমাদের জন্য এটা নতুন মৌসুমের শুরু। বিভিন্ন দৃষ্টিকোণ থেকে সিরিজটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এর কিছুদিন পরই ভারতে ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। আমরা এখনও বিশ্বকাপের জন্য কোয়ালিফাই করিনি। আশা করি দ্রুতই সেটা হয়ে যাবে।’

আরও পড়ুন: ‘মালিঙ্গার চেয়েও ভালো বোলার হবে ও’

তিনি আরও বলেন, ‘অস্ট্রেলিয়ার মতো একটি শক্তিশালী দলের বিপক্ষে খেলা আমাদের আরও সবল করতে পারে। কোচ রব ওয়াল্টার এবং তার দলের জন্যও এটা দারুণ এক সুযোগ, যাতে তারা ভালো কিছু কাজ করতে পারে, আগে যা করে এসেছে। আমরা খেলা দেখার জন্য উন্মুখ হয়ে আছি এবং আমরা আশা করি যে দক্ষিণ আফ্রিকা ভালো কিছুই করবে। মনে হচ্ছে দুদলের মধ্যে একটা প্রতিযোগিতামূলক সিরিজ হবে।’

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *