Skip to content

অ্যাশেজেও জায়গা করে নিলেন জশ টাং | খেলা

অ্যাশেজেও জায়গা করে নিলেন জশ টাং | খেলা

<![CDATA[

আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে ইংল্যান্ড শিবিরে অভিষেক হয়েছিল জশ টাংয়ের। সে ম্যাচ শেষ না হতেই তিনি ডাক পেয়েছেন অ্যাশেজ সিরিজেও।

শনিবার (৩ জুন) অ্যাশেজের প্রথম দুই টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে আনা হয়নি কোনো পরিবর্তন। আইরিশদের বিপক্ষে ঘোষিত স্কোয়াডের সবাই আছেন অ্যাশেজের স্কোয়াডেও।

 

অ্যাশেজ খেলতে পারা অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ক্রিকেটারদের জন্য স্বপ্নের মতো। সে স্বপ্নই যেন এবার পূরণ হতে যাচ্ছে টাংয়ের। মাত্র এক ম্যাচ খেলেই তিনি জায়গা করে নিয়েছেন ইংলিশদের অ্যাশেজ স্কোয়াডে। তাও আইরিশদের বিপক্ষে টেস্টটি এখনো চলমান। যেখানে প্রথম ইনিংসে কোনো উইকেটের দেখা না পেলেও, দ্বিতীয় ইনিংসে আইরিশদের সাজঘরে ফেরা ৮ উইকেটের মধ্যে ৫ উইকেট তুলে নেন তিনি। তার বোলিং নৈপুণ্যে মুগ্ধ হয়ে ইসিবি তাকে রেখেছে অ্যাশেজ সিরিজে।

 

আরও পড়ুন: লঙ্কান বোর্ডের ওপর চটেছে পিসিবি

 

এদিকে আইরিশদের বিপক্ষে মাঠে নামতে না পারলেও অ্যাশেজের প্রথম টেস্টেই মাঠে নামতে পারেন অভিজ্ঞ ইংলিশ পেসার জেমস অ্যান্ডারসন। কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার সময় কুঁচকির চোটে পড়ায় ৪০ বছর বয়সী এ পেসার বিশ্রামে ছিলেন। তার সঙ্গে একাদশে ফিরতে পারেন ওলি রবিনসনও। গোঁড়ালির চোটের কারণে আইরিশদের বিপক্ষে মাঠে নামা হয়নি তারও।

 

আগামী ১৬ জুন এজবাস্টনে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে ইংলিশরা। দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে ২৮ জুন লর্ডসে।

 

আরও পড়ুন: টেস্টকে বিদায় জানাচ্ছেন ওয়ার্নার

 

ইংল্যান্ড স্কোয়াড: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ডাকেট, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ওলি পোপ, ম্যাথু পটস, ওলি রবিনসন, জো রুট, জশ টাং, ক্রিস ওকস এবং মার্ক উড।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *