Skip to content

আইপিএলে একাদশ ভাগ্য খুলবে মুস্তাফিজের? | খেলা

আইপিএলে একাদশ ভাগ্য খুলবে মুস্তাফিজের? | খেলা

<![CDATA[

বাংলাদেশ থেকে পেসার মুস্তাফিজুর রহমানকে যেভাবে উড়িয়ে নিয়ে গেল দিল্লি ক্যাপিটালস, তাতে খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় মনে হয়েছিল কাটার মাস্টারকে। কিন্তু ম্যাচের পর ম্যাচ দ্য ফিজকে সাইড বেঞ্চে বসে থাকতে দেখে হতাশ হয়েছেন ভক্তরা। এবার কি খুলবে একাদশ ভাগ্য?

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ৮টায় আইপিএলের একমাত্র ম্যাচে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস ও মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচটিতে বল হাতে মুস্তাফিজকে দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।

গত ১ এপ্রিল থেকে এ পর্যন্ত তিন ম্যাচ খেলেছে দিল্লি। যেখানে সবগুলোতে হারের মুখ দেখতে হয়েছে দলটিকে। আর তিন হারের ম্যাচে একটিতেও খেলার সুযোগ পাননি মুস্তাফিজ। সুতরাং জয় খরা কাটাতে আজ একাদশে থাকতে পারেন বাংলাদেশি পেসার। 

আরও পড়ুন: রিংকু সিংয়ের ছক্কাকে ‘অবাস্তব’ বলেছেন শাহরুখ কন্যা

এ দিকে মাঠে পারফর্ম করার সুযোগ না পেলেও ফ্রাঞ্চাইজির সামাজিক মাধ্যমে মুস্তাফিজকে নিয়ে ঘটা করে প্রচারণা করা হচ্ছে। দিল্লিতে পা রাখার নবম দিন পর্যন্ত তাদের অফিসিয়াল ফেসবুকে শুধু মুস্তাফিজের একক ছবিই আপলোড হয়েছে আটটি। অথচ দলের অধিনায়ক থেকে শুরু করে কোচ, কারোরই এর অর্ধেক ছবিও নেই সেখানে। 

প্রতিদিনই কোনও না কোনও পোস্ট লেগেই থাকে কাটার মাস্টারকে নিয়ে। নেটিজেনদের অনেকেরই ধারণা, এসব পোস্টের মাধ্যমে নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে অ্যাকটিভ ব্যবহারকারীর সংখ্যা বাড়াচ্ছে দিল্লি। তবে ভক্তরা এবার সবকিছুর বাইরে বল হাতে দেখতে চান মুস্তাফিজকে।

অন্যদিকে মুস্তাফিজের বাইরে কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিয়েছেন বাংলাদেশি ব্যাটসম্যান লিটন দাস। তাকে নিয়েও কলকাতার ফেসবুক বেশ সরব রয়েছে। ভক্তদের মনে প্রশ্ন উঠেছে, লিটনকেও কি মুস্তাফিজের মতো বসে থাকতে হবে? এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে কলকাতার ম্যাচের দিনেই। আগামী ১৪ এপ্রিল রাত ৮টায় কলকাতার ম্যাচ রয়েছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। 
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *