Skip to content

আইসিউতে থাকা সতীর্থের জন্য নেইমারের প্রার্থনা | খেলা

আইসিউতে থাকা সতীর্থের জন্য নেইমারের প্রার্থনা | খেলা

<![CDATA[

মাথায় গুরুতর আঘাত পেয়ে সপ্তাহখানেক আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পিএসজির দ্বিতীয় গোলরক্ষক সের্হিও রিকো। অবস্থার কিছুটা উন্নতি হলেও এখনও তাকে রাখা হয়েছে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)।

শনিবার (৩ জুন) লিগ ওয়ানের শেষ ম্যাচে পুরো পিএসজি শিবির স্মরণ করেছিল তাকে। এবার ক্লাব সতীর্থের জন্য সামাজিক মাধ্যমে সুস্থতার প্রার্থনা করেছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র।

 

তিনি লেখেন, ‘শক্তিশালী বন্ধু! তোমার সুস্থতার জন্য প্রার্থনা করছি।’

 

গত ২৮ মে স্পেনে ছুটি কাটাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন রিকো। নিজ শহর স্পেনের সেভিয়ায় একটি ঘোড়দৌড়ে অংশ নেন তিনি। দৌড়ের একপর্যায়ে রিকোর ঘোড়ার সঙ্গে উল্টো দিক থেকে আসা আরেকটি ঘোড়ার সংঘর্ষ ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান তিনি। মাটিতে পড়ার পর তার গলায় ও মাথায় ঘোড়ার পায়ের আঘাত লাগে।

 

আরও পড়ুন: নতুন গন্তব্যের জন্য মেসিকে শুভকামনা জানালেন নেইমার

 

গুরুতর আহতাবস্থায় তাকে হেলিকপ্টারে সেভিয়ার ভার্জেন দেল রোসিও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর তার অবস্থা আশঙ্কাজনক বলে উল্লেখ করেন। তিনি মস্তিষ্কে গুরুতর আঘাত পেয়েছেন বলেও জানানো হয়। এরপর থেকে আইসিউতে রেখে চলছে তার চিকিৎসা। গোল ডট কম জানিয়েছে, হাসপাতাল থেকে আসা সবশেষ তথ্য অনুযায়ী রিকোর অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তিনি এখানো ঝুঁকি মুক্ত নন। যার কারণে তাকে এখনো আইসিউতে রাখা হয়েছে।

 

এর আগে রিকোর স্ত্রী  আলবা সিলভা তাকে নিয়ে সামাজিক মাধ্যমে একটি আবেগঘন বার্তা দেন। লেখেন, ‘আমাকে একা ছেড়ে যেও না, আমার প্রিয়। কারণ তোমাকে ছাড়া আমি থাকতে পার না। আমরা তোমার জন্য অপেক্ষা করছি, আমার জীবন। আমরা তোমাকে অনেক ভালোবাসি।’

 

আরও পড়ুন: পিএসজিতে বিদায়ী উপহার হিসেবে মেসির হাতে যা তুলে দিলেন খেলাইফি

 

২৯ বছর বয়সী রিকো ২০২০ সালে সেভিয়া থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন। এরপর প্যারিসিয়ানদের হয়ে খেলেছেন ১১ ম্যাচ। মাঝে মায়োর্কার হয়ে লোনে খেলেছেন ১৪ ম্যাচ। স্পেন জাতীয় দলের হয়েও খেলেছেন এক ম্যাচ।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *