Skip to content

ইভিএম নিয়ে কোনো অভিযোগ শুনবে না ইসি: হাবিবুল আউয়াল | বাংলাদেশ

ইভিএম নিয়ে কোনো অভিযোগ শুনবে না ইসি: হাবিবুল আউয়াল | বাংলাদেশ

<![CDATA[

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে কোনো অভিযোগ কমিশন শুনবে না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। কারও অভিযোগ থাকলে যেতে হবে আদালতে।

বুধবার (৭ জুন) সকালে নগরীর শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী  প্রার্থীদের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

কাজী হাবিবুল আউয়াল বলেন, গাজীপুরে ছয় লাখ ভোটার ইভিএমে ভোট দিয়েছে। তারা এ নিয়ে কোনো অভিযোগ করেনি। ইভিএম নিয়ে গুজব ছড়ানো বন্ধ করতে হবে। তা না হলে নির্বাচন প্রক্রিয়া এগিয়ে নেয়া সম্ভব হবে না।

আরও পড়ুন:  সব দলের অংশগ্রহণে চমৎকার নির্বাচন চাই: তথ্যমন্ত্রী

জাতীয় নির্বাচন নিয়ে বিদেশিদের তৎপরতায় কমিশন কোনো চাপ অনুভব করছে না উল্লেখ করে তিনি বলেন, আমাদের ওপর কোনো চাপ নেই। বিষয়টি গায়ে মাখছি না। আইন এবং সংবিধান অনুযায়ী নির্বাচন এগিয়ে নেয়ার কাজ করছি।

সিটি কর্পোরেশন নির্বাচনে ধর্মীয় স্পর্শকাতর কোনো বিষয় নিয়ে প্রচারণা করলে কমিশন বিষয়টি খতিয়ে দেখবে বলে যোগ করেন প্রধান নির্বাচন কমিশনার।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আহসান হাবিব খান, নির্বাচন কমিশনের সচিব জাহাংগীর আলমসহ রাজশাহী বিভাগীয়, জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *