Skip to content

ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার | বাংলাদেশ

ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার | বাংলাদেশ

<![CDATA[

কক্সবাজারের সীমান্তবর্তী টেকনাফ থেকে ইয়াবা এনে ময়মনসিংহে পাইকারি দরে বিক্রি করতেন তানিয়া। এ অভিযোগে ইয়াবাসহ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (২ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ সদর এলাকার বলাশপুরের তানিয়ার বাসায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় একটি প্যাকেটে থাকা ২ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

 

আরও পড়ুন: ময়মনসিংহে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ময়মনসিংহ জেলা শাখার উপপরিচালক খোরশিদ আলম সময় সংবাদকে জানান, ৪ বছর আগে স্ট্রোকে তানিয়ার স্বামী মারা যাওয়ার পর থেকে অবৈধ ব্যবসায় নামে সে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়া জানায়, স্বামীর মৃত্যুর পর এ ব্যবসায় শুরু করে সে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক কবিরুল হাসান জানান, সবশেষ তানিয়া উত্তরায় এক বৃদ্ধ লোকের কাছ থেকে ৪ হাজার পিস ইয়াবা এনে খুচরা ব্যবসায়ীদের কাছে প্রায় এক হাজার পিস ইয়াবা বিক্রি করেন। কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে ময়মনসিংহ ও নেত্রকোনার বিভিন্ন খুচরা মাদক ব্যাবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল তানিয়া।

 

আরও পড়ুন: ময়মনসিংহে ডাক্তারদের কর্মবিরতিতে হাজারো রোগীর ভোগান্তি

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক কবিরুল হাসান বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করেন বলেও জানান তিনি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *