Skip to content

ঈদ স্পেশাল ট্রেনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা | বাংলাদেশ

ঈদ স্পেশাল ট্রেনে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা | বাংলাদেশ

<![CDATA[

জয়পুরহাটের আক্কেলপুরে ঈদ স্পেশাল ট্রেনে ঝাঁপ দিয়ে জালাল হোসেন নামে এক যুবক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ৭টার দিকে আক্কেলপুরে হাস্তা বসন্তপুর অরক্ষিত লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) স্বপন সরদার সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন ।

নিহত জালাল হোসেন (৩২)  বগুড়ার সোনাতলা উপজেলার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শী নূর মোহাম্মদ বলেন, লেভেল ক্রসিংয়ের দক্ষিণ পাশে মুদি দোকান বসে ছিলাম। সকালে ওই ব্যক্তি আমাকে জিজ্ঞেস করেছিলেন ট্রেন কখন আসবে। সকাল ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ঈদ স্পেশাল-১৫ ট্রেন দুই নম্বর রেললাইনে আক্কেলপুর রেলস্টেশনে প্রবেশ করে। তিনি লেভেল ক্রসিংয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। ট্রেনের ৩-৪ টি বগি লেভেল ক্রসিং পার হওয়ার সময় ওই ব্যক্তি রেললাইনে মাথা দেন। ওই সময় তিনি কাটা পরে ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন: টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়েসহ ৪ নারীর মৃত্যু

এ ব্যাপারে আক্কেলপুর থানার উপপরিদর্শক (এসআই) স্বপন সরদার বলেন, নিহত যুবকের মাথা থেঁতলে গেছে। তার পরনে চেক লুঙ্গি ও গায়ে লাল গেঞ্জি ছিল। তার কাছে একটি মোবাইল ফোন ছিল। স্থানীয়রা ওই ফোনের সূত্র ধরে পরিচয় নিশ্চিত করেছেন।

আক্কেলপুর রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার হাসিবুল হাসান বলেন, ‘জালালের মানসিক সমস্যা ছিল। আমি জালালের শ্যালিকা ও ভায়রার সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত করেছি।’

আরও পড়ুন: টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে নারীসহ দুজনের মৃত্যু

এ বিষয়ে সাস্তাহার রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে যদি কোনো অভিযোগ পাওয়া না যায়, সেক্ষেত্রে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য তাদের হাতে তুলে দেয়া হবে। আর অভিযোগ থাকলে নিয়ম অনুযায়ী ময়নাতদন্ত করা হবে। 
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *