Skip to content

উল্টো ঝুলে মেদ ঝরাচ্ছেন আলিয়া | বিনোদন

উল্টো ঝুলে মেদ ঝরাচ্ছেন আলিয়া | বিনোদন

<![CDATA[

মাস দুয়েক আগেই মা হয়েছেন বলি তারকা আলিয়া ভাট। এখন মেদ কমিয়ে কাজে ফেরার পালা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আলিয়ার যোগব্যায়ামের ভিডিও।

গর্ভাবস্থার কারণে শুটিং থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন আলিয়া ভাট। কিন্তু হাতে জমে থাকা কাজগুলো তো শেষ করতে হবে। তাই মেদ ঝরানোর যুদ্ধে নেমেছেন আলিয়া।

এ বছরই এপ্রিল মাসে বিয়ে করেন পাঁচ বছরের পুরনো প্রেমিক রণবীর কাপুরকে। আর মা হন নভেম্বরে। মাত্র দু মাস হলো সন্তানের মা হয়েছেন আলিয়া। এ বছরই গর্ভাবস্থায় আলিয়াকে দেখা গেছে তার প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর সেটে। কিন্তু গর্ভকালীন মেদ নিয়ে তো আর নায়িকা রূপে ফেরা সম্ভব নয়। তাই বেবি রাহার যত্ন নেয়ার পাশাপাশি যোগব্যায়ামে ব্রতী হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: বাবার জন্মদিনে আবেগী সোনম

গতকাল ‘আনুস্কাইয়োগা’ নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে আলিয়ার ইয়োগা করার ভিডিও। সেটাই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। ভিডিওতে দেখা গেছে, মাথা নিচে পা উপরে দিয়ে ঝুলছেন আলিয়া।

স্বামী-সন্তানের পাশাপাশি আলিয়া তার দর্শকদের উপহার দেন ২০২২ সালের সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ২৪ নভেম্বর প্রথমবার নিজের পুরো পরিবারের ছবি শেয়ার করেছিলেন আলিয়া। যেখানে তিনি ও রণবীর দুজনেই দেখছে তাদের মেয়েকে। পেছনে বার্সেলোনার জার্সিতে লেখা রয়েছে ‘রাহা’। এই ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, ‘রাহা নামটি বেছেছেন তার অভিজ্ঞ ও মিষ্টি দাদি।’

এবার আলিয়াকে দেখা যাবে রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সিনেমায়। পুরো সিনেমার শুট হয়ে গেলেও একটা গানের কাজ শুধু বাকি। হাতে রয়েছে ফারহান আখতারের ‘জি লে জারা’, যাতে তার সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়াকে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *