Skip to content

একসঙ্গে তিনকন্যা সন্তানের মা হলেন সীমা | বাংলাদেশ

একসঙ্গে তিনকন্যা সন্তানের মা হলেন সীমা | বাংলাদেশ

<![CDATA[

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক সঙ্গে তিন কন্যা সন্তান জন্ম দিয়েছেন গৃহবধূ সীমা আক্তার। সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিকভাবেই তিন কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়।

এ সময় সীমার স্বামীর মো. আমিনুল হক উপস্থিত ছিলেন। এ ঘটনা জানাজানি হলে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবজাতকদের দেখার জন্য ভিড় করেন স্থানীয়রা।

জন্মদাতা পিতা আমিনুল জানান, তাদের বাড়ি ফুলপুরের রাম ভদ্রপুর গ্রামে। আজ সকালে তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে একটি অটোরিকশা করে দ্রুত ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে চিকিৎসকদের তত্ত্বাবধানে ফুটফুটে তিনটি কন্যা শিশুর জন্ম হয়।

আরও পড়ুন:  সিরাজগঞ্জে একসঙ্গে চার সন্তানের জন্ম

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স শিল্পী পারভিন ও মিডওয়াফ নার্স মৌসুমী আক্তারের তত্ত্বাবধানে স্বাভাবিক প্রসব সম্পন্ন হয়েছে। বর্তমানে নবজাতক তিন কন্যা ও তাদের মা সুস্থ আছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন জানান, সন্তান প্রসবে কোন জটিলতার সৃষ্টি হয়নি। স্বাভাবিকভাবেই তিন কন্যা ভূমিষ্ঠ হয়েছে। তাদেরকে বিনামূল্যে ঔষধ দেয়াসহ যাবতীয় ব্যবস্থা দেয়া হচ্ছে। নবজাতকদের শারীরিক অবস্থা ভাল থাকলে শীঘ্রই তাদেরকে ছাড়পত্র দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *