Skip to content

এমপিকে দোষারোপ করে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন | বাংলাদেশ

এমপিকে দোষারোপ করে স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন | বাংলাদেশ

<![CDATA[

কিশোরগ‌ঞ্জের বাজিতপুরে উপজেলা আওয়ামী লীগের অভ্যন্তরীণ বিরোধ দীর্ঘ দিনের। সম্প্রতি স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কমিটি গঠনকে কেন্দ্র করে এ বিরোধ চরমে উঠেছে।

এসব ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতারা উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি ও কিশোরগঞ্জ-৫ আসনের এমপি এবং তার আত্মীয়দের দোষারোপ করে সংবাদ সম্মেলন করেছে।

 

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে জেলা শহরের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নজরুল ইসলাম খোকন, যুগ্ম আহবায়ক আমিনুল হক পারভেজ, নূর আলম, শেখ আলমগীর, মনির হোসেন ও জিয়াউল হকসহ নেতারা সংবাদ সম্মেলন করেন।

 

আরও পড়ুন: মার্কেটের অগ্নিকাণ্ডকে নাশকতা বলে সরকার মশকরা করছে: জিএম

লিখিত বক্তব্যে উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের আহ্বায়ক খোকন বলেন, গত ৩ ফেব্রুয়া‌রি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে নজরুল ইসলাম খোকনকে আহবায়ক করে ১৩ সদস্যের উপজেলা কমিটি গঠন করা হয়। কিন্তু এখন ইউনিয়ন পর্যায়ে সদস্য সংগ্রহ করতে গিয়ে তারা এমপি আফজাল হোসেনের ভাগনে ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব জুয়েলের নেতৃত্বে ‘আত্মীয় লীগ’ হামলা করে। পরদিন স্বেচ্ছাসেবক লীগের কতিপয় নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে আহতদের দেখতে যাওয়ার পথে তাদের ওপরও চেয়ারম্যান জুয়েলের নেতৃত্বে হামলা হয় এবং তিনটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

যদিও হামলার ব্যাপারে আফজাল হোসেন বলেন, স্বেচ্ছাসেবক লীগের কমিটি গোপনে করেছে। আমরা কেউ জানি না। মূল দলেরও কেউ জানে না। তাছাড়া যাদেরকে দিয়ে কমিটি করা হয়েছে, তাদের অধিকাংশই মাদকাসক্ত, চঁদাবাজ। অনেকের নামেই নানারকম মামলা রয়েছে। এ ধরনের কমিটি আমরা মেনে নিতে পারি না।

প্রসঙ্গত, গত সপ্তা‌হে উপ‌জেলা আওয়ামী লী‌গের এক সভায় স্বেচ্ছা‌সেবক লীগ‌কে অবা‌ঞ্চিত ঘোষণা করা হয়।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *