Skip to content

ওমরাহতে গিয়ে বাংলাদেশি যুবককে নিয়ে পালালেন ইন্দোনেশিয়ান নারী | সময় প্রবাস

ওমরাহতে গিয়ে বাংলাদেশি যুবককে নিয়ে পালালেন ইন্দোনেশিয়ান নারী | সময় প্রবাস

<![CDATA[

সৌদি আরবে পবিত্র ওমরাহ পালন করতে গিয়ে এক বাংলদেশি যুবকের সঙ্গে পালিয়েছেন মুরনি নামের এক ইন্দোনেশিয়ান নারী। ওই নারী ইন্দোনেশিয়ার সেন্ট্রাল জাভার ওনোসোবো গ্রামের বাসিন্দা। তবে, বাংলাদেশি যুবকের পরিচয় এখনও পাওয়া যায়নি।

ইন্দোনেশিয়ার সংবাদমধ্যম জানায়, মুরনি নামের ওই নারী স্থানীয় একটি ওমরাহ হজ এজেন্সি থেকে ১১ দিনের ট্যুরে নাম নিবন্ধন করেন এবং গত ১ ফেব্রুয়ারি ওই ওমরাহ হজ এজেন্সির সফরসঙ্গী দলের সঙ্গে রওনা হন। পবিত্র স্থানে পৌঁছানোর পর তিন দিনের মাথায় হঠাৎ করে নিখোঁজ হয়ে যান মুরনি।

পরে, সিসিটিভি ফুটেজ চেক করার পর দেখা গেছে, ওই নারী তার সফরসঙ্গীদের থেকে আলাদা হয়ে বাংলাদেশি এক যুবকের সঙ্গে বের হয়ে যাচ্ছে বলে জানিয়েছে ওমরাহ হজ এজেন্সি কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ওমরাহ পালন নিয়ে সুখবর দিলো সৌদি

এমন পরিস্থিতির কারণে ওমরাহ হজ এজেন্সিকে এরইমধ্যে কালো তালিকাভুক্ত করেছে সৌদি সরকার। একই সঙ্গে ওই কোম্পানিকে ২৫০ মিলিয়ন ইন্দোনেশিয়ান রুপিয়া জরিমানা করেছেন।

মুরনির সঙ্গে ওই বাংলাদেশি যুবকের আগে থেকে কোন ধরনের প্রেমের সম্পর্ক রয়েছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পরিবার পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

আরও পড়ুন: বিরোধী নেতার মেয়েকে নিয়ে পালালেন বিজেপি নেতা

এদিকে, মুরনির পরিবার ও সৌদি সরকারের বিভিন্ন সংস্থার সহযোগিতার মাধ্যমে দীর্ঘ ১ মাস পর মুরনিকে খুঁজে বের করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবার। মুরনি গত বুধবার (১ মার্চ) ইন্দোনেশিয়ায় তার বাড়িতে ফিরে আসেন বলে জানান পরিবার।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *