Skip to content

কলকাতা মাঠে নামার আগে কী বার্তা দিলেন লিটন | খেলা

কলকাতা মাঠে নামার আগে কী বার্তা দিলেন লিটন | খেলা

<![CDATA[

দুই হার ও দুই জয়ের পর কলকাতা নাইট রাইডার্সের সামনে মুম্বাই ইন্ডিয়ান্স। রোববার (১৬ এপ্রিল) বিকাল ৪টায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল।

কলকাতা এবার দলে নিয়েছে টাইগার ক্রিকেটার লিটন কুমার দাসকে। কিন্তু টুর্নামেন্টে এখনও অভিষেক হয়নি তার। দলের আগের ম্যাচগুলোতে ভালো করতে না পারায় মুম্বাইয়ের বিপক্ষে বাদ পড়তে পারেন দলটির আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজ। তার পরিবর্তে সুযোগ মিলতে পারে লিটনের।

আরও পড়ুন: কলকাতার ম্যাচসহ টিভিতে খেলার সূচি

আইপিএল অভিষেক হওয়ার সম্ভাবনা যখন প্রবল, ঠিক সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন লিটন। সেই ছবিতে লিটনকে কী যেন পরামর্শ দিচ্ছেন দলটির কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। সেই ছবির ক্যাপশনে লিটন লেখেন, ‘নাইট রাইডার্স আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত!’

আসলেই কি মুম্বাইয়ের বিপক্ষে লিটনের অভিষেক হবে? পরিসংখ্যান অন্তত সেটার ইঙ্গিতই দিচ্ছে। ওপেনার রহমতউল্লাহ গুরবাজ মোটেই আশার প্রতিদান দিতে পারছেন না। এক ফিফটি বাদ দিলে ভালো শুরু এনে দিতে পারেননি বাকি ম্যাচগুলোতে। ব্যাট হাতে ধারাবাহিকভাবে ব্যর্থ আন্দ্রে রাসেলও। ৪ ম্যাচের একটিতে সর্বোচ্চ ৩৫ রান বাদ দিলে বাকি তিন ইনিংসেই সাজঘরে ফিরেছেন ১ অঙ্কের ঘরে। তবে কেন হটফর্মের লিটন সুযোগ পাবেন না- সমর্থকরা তো সেই প্রশ্ন তুলতেই পারেন।

আরও পড়ুন: রাজা ও শাহরুখ খানে জয় পেল পাঞ্জাব

শুধু গুরবাজ আর আন্দ্রে রাসেল কেন, কলকাতার বিদেশি বোলাররাও নেই ভালো ফর্মে। আসরের প্রথম দুই ম্যাচে ৬ ওভারে ৭৯ রান খরচ করা টিম সাউদিকে বসিয়ে সুযোগ দেয়া হয় ফার্গুসনকে। কিউই পেসার অবশ্য খুব একটা পার্থক্য গড়তে পারেননি। ২ ম্যাচে ৬ ওভার হাত ঘুরিয়ে রান দিয়েছেন ৭৭। হায়দরাবাদের কাছে হারের দিনে সবচেয়ে খরুচে বোলার ছিলেন এই কিউই।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *