Skip to content

কিশোরগঞ্জে কৃষক হত্যা মামলায় গ্রেফতার ২ | বাংলাদেশ

কিশোরগঞ্জে কৃষক হত্যা মামলায় গ্রেফতার ২ | বাংলাদেশ

<![CDATA[

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কৃষক আবু বক্কর (৫৭) হত্যা মামলার প্রধান দুই আসামি কিশোর বাবুল ও রিসাতকে গ্রেফতার করেছেন কুলিয়ারচর থানার পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) বিকাল ৫টায় কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি সাংবাদিকদের জানান, নরসিংদীর রায়পুরার চান্দর চর গ্রাম থেকে বাবুলকে এবং ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে রিসাতকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: কৃষক হত্যা মামলায় এক আসামির ফাঁসি

সংবাদ সম্মেলনে জানানো হয়, স্থানীয় বীর কাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হাছিনা বেগম (৪৮) অসুস্থ থাকায় তাকে দেখতে গত ১৭ জানুয়ারি তার বাড়িতে কয়েক জন ছাত্রী আসে। তখন বখাটে বাবুল, রাশেদুল আলম রিসাদ ও পারভেজ মেয়েদের উত্ত্যক্ত করে। এ ঘটনায় হাছিনা বেগম তার ভাশুর আবু বক্করকে জানান। গত ১৯ জানুয়ারি ওই আসামির অভিভাবকদের কাছে এর বিচার চাওয়ায় আসামিরা ক্ষিপ্ত হয়ে ওই দিন রাত ৯টার দিকে  কৃষক আবু বক্কর মিয়ার বাড়িতে হামলা চালায়। এ সময় আবু বক্কর মিয়াকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে এবং ইট দিয়ে বুকে আঘাত করে মাটিতে ফেলে রেখে চলে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: কিশোরগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, ‘এ ঘটনায় নিহতের ছেলে মো. বায়েজিদ মিয়া বাদী হয়ে গত ২০ জানুয়ারি মো. বাবুল মিয়া, মো. রাশেদুল আলম রিসাদ, মো. পারভেজ মিয়া ও মো. আলম মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩-৪ জনের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১২। সে মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।’

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *