Skip to content

গ্যাসের দাম বৃদ্ধিতে জনগণের কষ্ট আরও বাড়বে: নজরুল ইসলাম | বাংলাদেশ

গ্যাসের দাম বৃদ্ধিতে জনগণের কষ্ট আরও বাড়বে: নজরুল ইসলাম | বাংলাদেশ

<![CDATA[

গ্যাসের দাম বৃদ্ধির ফলে জনগণের কষ্ট আরও বাড়বে বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। শুক্রবার (২০ জানুয়ারি) সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

নজরুল ইসলাম বলেন, গ্যাসের দাম নিয়ে যেসব সিদ্ধান্ত নিচ্ছে সরকার, তাতে জনগণের দুর্ভোগ ও ভোগান্তি আরও বাড়বে। গ্যাসের দাম বৃদ্ধির ফলে জনগণের ওপর আরও কষ্ট বাড়বে। সরকার চরম দায়িত্বহীনভাবে এ সিদ্ধান্ত নিয়েছে। দায়বদ্ধতা নেই বলে সরকার এ ধরনের গণবিরোধী সিদ্ধান্ত জনগণের ওপর চাপিয়ে দিচ্ছে। জনগণের কাছে জবাবদিহি নেই বর্তমান সরকারের।

 

আরও পড়ুন:  জাতির সব সফলতা ধ্বংস করছে আ.লীগ: খন্দকার মোশাররফ

তিনি আরও বলেন, লুটেরাদের হিসাব ও তাদের খুঁজে বের করা হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা হলে সব অর্থ পাচারকারীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

আসন্ন পবিত্র রমজানে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির বিষয়ে তিনি বলেন, রমজানে জিনিসের দাম না বাড়ে, সে জন্য কিছু জিনিস আমদানি করছেন ব্যবসায়ীরা। কিন্তু তা খালাসের জন্য ব্যাংকগুলো ফরেন এক্সচেঞ্জ দিতে পারছে না। এর থেকে দেশের অবস্থা আর খারাপ কী হতে পারে।

দেশের খারাপ পরিস্থিতি থেকে উত্তরণের একটি উপায় নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। সে জন্য আন্দোলনের বিকল্প নেই মন্তব্য করেন নজরুল ইসলাম।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *