Skip to content

চলতি মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের | খেলা

চলতি মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের | খেলা

<![CDATA[

লিলের বিপক্ষে চোটের পর প্রথমে সংশয় থাকলেও পরে নেইমার জুনিয়র নিশ্চিতভাবে বায়ার্ন মিউনিখের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ থেকে ছিটকে যান। এবার নতুন খবর, চলতি মৌসুমেই আর মাঠে নামা হচ্ছে না ব্রাজিলিয়ান তারকার।

ব্রাজিলের হয়ে হেক্সা জয়ের স্বপ্ন নিয়ে গত বছর কাতারে পাড়ি দিয়েছিলেন নেইমার। কিন্তু গ্রুপপর্বের প্রথম ম্যাচেই সার্বিয়ার বিপক্ষে অ্যাঙ্কেলের চোটে মাঠ থেকে ছিটকে যান এ ফরোয়ার্ড। গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে যান। এরপর চোট কাটিয়ে ফিরলেও পারফরম্যান্সে আর দ্যুতি ছড়ানো হয়নি এ তারকার। দলও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়ে নেয়।

বিদায়ঘণ্টা বাজছে তার ক্রাব পিএসজিরও। বহুল প্রতীক্ষিত চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের পথে তাদের সামনে বাধা বায়ার্ন মিউনিখ। শেষ ষোলোর প্রথম লেগে দলটির বিপক্ষে ঘরের মাঠে ১-০ গোলে হেরেছে তারা। পরের রাউন্ডে যেতে দ্বিতীয় লেগে তাই কমপক্ষে জিততে হবে ২-০ গোলে।

আরও পড়ুন: ‘কিলিয়ান এমবাপ্পে মেসি-রোনালদোর উত্তরসূরি’

এমন সমীকরণে নেইমারকে পাচ্ছে না তার দল। কারণ লিলের বিপক্ষে গত ১৯ ফেব্রুয়ারির লিগ ম্যাচে অ্যাঙ্কেলের চোটে পড়ে তিনি মাঠ থেকে ছিটকে গেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল, মার্চে তার মাঠে না ফেরা হলেও, তিনি হয়তো ফিরবেন এপ্রিলের শুরুতেই।

কিন্তু ক্লাবের পক্ষ থেকে নতুন বিবৃতিতে যে তথ্য দেয়া হয়েছে, তাতে আগামী ৩-৪ মাসের মধ্যেও তার মাঠে ফেরার সম্ভাবনা নেই। অর্থাৎ চলতি মৌসুমে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের। মূলত বার বার অ্যাঙ্কেলের চোট থেকে দীর্ঘস্থায়ী সমাধান পেতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন নেইমার। যার কারণে তার পুনর্বাসনে দীর্ঘ সময় লাগবে।

সোমবার (৬ মার্চ) রাতে পিএসজির পক্ষ থেকে জানানো হয়, ‘সাম্প্রতিক সময়ে নেইমার তার ডান পায়ের অ্যাঙ্কেলে একাধিক বার চোট পেয়েছেন। তার সবশেষ চোটের পর পিএসজির মেডিকেল বিশেষজ্ঞরা তার অ্যাঙ্কেলের অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। দোহায় আগামী কয়েক দিনের মধ্যে অস্ত্রোপচার সম্পন্ন হবে। তিন থেকে চার মাস পর তিনি দলীয় অনুশীলনে ফিরতে পারেন।’
 
আরও পড়ুন: রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কের দাবি ভেনেজুয়েলার নারীর

সব প্রতিযোগিতা মিলিয়ে এ মৌসুমে ২৯ ম্যাচে ১৮ গোল করেছেন নেইমার। যেখানে অ্যাসিস্ট আছে ১৭টি।

চলতি মৌসুমে তার আর মাঠে নামা না হলেও, শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়ে রেখেছেন নেইমার। এক টুইটে জানিয়েছেন, আরও শক্তিশালী হয়ে ফিরব।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *