Skip to content

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ‘হেসেখেলে’ হারাল পাকিস্তান | খেলা

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ‘হেসেখেলে’ হারাল পাকিস্তান | খেলা

<![CDATA[

আগের ম্যাচে থাইল্যান্ডের মতো দলের বিপক্ষে হার বরণ করা পাকিস্তান হারের তিক্ততা উপহার দিল শক্তিশালী ভারত নারী দলকে। এশিয়া কাপে শুক্রবার (৭ অক্টোবর) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তানের ১৩৭ রানের জবাবে ভারতের ইনিংস থেমেছে ১২৪ রানে। ২ বল হাতে রেখে বিসমাহ মারুফদের জয় ১৩ রানে।

এশিয়া কাপে নিজেদের চতুর্থ ম্যাচে খেলতে নেমেছিল পাকিস্তান, ভারতের জন্যও ম্যাচটি ছিল চতুর্থ। এ ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ২৬ রানে ওপেনার সিদরা আমিনের উইকেট হারায় পাকিস্তান। স্কোর বোর্ডে আর ৭ রান যোগ হওয়ার পর বিদায় নেন আরেক ওপেনার মুনেবা আলি। ৩৩ রানে বিদায় নেন ওমাইমা সোহাইল।

আরও পড়ুন: দুর্দান্ত ইনিংস খেলেও দলকে জেতাতে পারলেন না স্যামসন

এরপর ৭৬ রানের দুর্দান্ত এক জুটি গড়েন বিসমাহ মারুফ ও নিদা দর। মারু ৩৫ বলে ৩২ রান করে আউট হলেও হাফ সেঞ্চুরি তুলে নেন দর। তার ৩৭ বলের ৫৬ রানের অপরাজিত ইনিংসটিতে ছিল ৫টি চার ও একটি ছয়ের মার। শেষ দিকে বাকিদের মধ্যে আয়েশা নাসিম ৯, আলিয়া রিয়াজ ৭ ও তুবা হাসান ১ রান করেন। ভারতের হয়ে ৩ উইকেট নেন দিপ্তি শর্মা। পূজা নেন ২টি উইকেট, এক উইকেট পান রেনুকা সিং।

আরও পড়ুন: ত্রিদেশীয় সিরিজ থেকে ছিটকে গেলেন মিচেল

রান তাড়া করতে নেমে ভারতের কেউই সেভাবে দাঁড়াতে পারেননি। সর্বোচ্চ ২৬ রান করেন রিকা ঘোষ। হেমলথা ২০, স্মৃতি মানদানা ১৭, শর্মা ১৬, মেঘনা ১৫ ও হারমানপ্রীত কৌর ১২ রান করেন। পাকিস্তানের হয়ে নেশরা সান্ধু ৩টি উইকেট শিকার করেন। ২টি করে উইকেট পান সাদিয়া ইকবাল ও নিদা দর। আইমান ও তুবা নেন একটি করে উইকেট।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *