Skip to content

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের রোমাঞ্চ ছড়িয়েছে বাংলাদেশেও | খেলা

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের রোমাঞ্চ ছড়িয়েছে বাংলাদেশেও | খেলা

<![CDATA[

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল রোমাঞ্চ ছড়িয়েছে বাংলাদেশের ক্রীড়াঙ্গণেও। তুরস্কের হতে যাওয়া এই ম্যাচে ইন্টার মিলানকে সমর্থন করছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। এছাড়া ম্যানচেস্টার ইউনাইটেডকে সমর্থন করায় নগর প্রতিদ্বন্দ্বীরা যেনো ট্রেবল না জেতে- সেই কামনাই করছেন মোহামেডানের অধিনায়ক সুলেমান দিয়াবাতে।

শনিবার (১০ জুন) দিবাগত রাত ১টায় চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে নামবে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান। ম্যাচটিতে জামাল ভূঁইয়া ও সুলেমান দিয়াবাতে মিলানকে সমর্থন করলেও শক্তিমত্তার বিবেচনায় সিটিকে এগিয়ে রাখছেন।

এই মুহূর্তে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জ্বরে কাঁপছে পুরো ইউরোপ। সেই উত্তাপ ছড়িয়ে গেছে বাংলাদেশেও। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল নিয়ে আগ্রহের কমতি নেই দেশের ফুটবলারদের মাঝেও।

ছোটবেলায় ডেনমার্কে থাকায় ইউরোপীয় ফুটবল নিয়ে বেশ আগ্রহ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার। অতিথি হয়ে বেশ কয়েকবার লা লিগায় গিয়েছিলেন ধারাভাষ্য দিতেও। আইডল ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো নাজারিওর কারণে ছোট থেকেই ইন্টার মিলানকে সমর্থন করেন জামাল। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও ইন্টারের পক্ষে বাজি ধরতে চান তিনি।

অন্যদিকে ইন্টার মিলানকে সমর্থন জানিয়েছেন মোহামেডানকে ফেডারেশন কাপ জেতানো সুলেমান দিয়াবাতেও। যদিও নেরাজ্জুরিদের প্রতি ভালোবাসা থেকে নয়, তার সমর্থনের কারণটা ভিন্ন। তবে ম্যানচেস্টার সিটিকে পছন্দ না করলেও কৌশলের মানদণ্ডে কোচ পেপ গার্দিওলাকে এগিয়ে রাখছেন মালির এই ফুটবলার।

অবশ্য পেপ গার্দিওলা অনেক ভালো কোচ। সে অনেক শিরোপা জিতেছে। তার কৌশল ম্যাচের গতিপথ যে কোনো সময় পরিবর্তন করে দিতে পারে। তবে ইন্টার জিতলে আমি অনেক খুশি হবো। 

মোহামেডানের অধিনায়ক সুলেমান দিয়াবাতে বলেন, ‘ক্লাব ফুটবলে আমি ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থক। তাই আমি ম্যানচেস্টার সিটিকে পছন্দ করি না। আমি চাই না ম্যানচেস্টার সিটি এই মৌসুমে ট্রেবল জিতুক। ইতোমধ্যে এফএ কাপ ও প্রিমিয়ার লিগ জিতেছে তারা। তাই চাই না মৌসুমে তারা আর কোনো শিরোপা জিতুক।’ 

 

রাত জেগে টেলিভিশনের পর্দায় ইউসিএল ফাইনাল উপভোগে মুখিয়ে রয়েছেন ফুটবলাররা।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *