Skip to content

জর্জিয়ায় সাবেক সেনা সদস্যের গুলিতে পুলিশসহ নিহত অন্তত ৬ | আন্তর্জাতিক

জর্জিয়ায় সাবেক সেনা সদস্যের গুলিতে পুলিশসহ নিহত অন্তত ৬ | আন্তর্জাতিক

<![CDATA[

জর্জিয়ায় সাবেক এক সেনা সদস্যের গুলিতে পুলিশসহ অন্তত ৬ জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। নিরাপত্তা বাহিনী জানিয়েছে সাগারেহো শহরের একটি অ্যাপার্টমেন্ট ভবনের বারান্দা থেকে গুলি ছুড়লে এই হতাহতের ঘটনা ঘটে। একপর্যায়ে বন্দুকধারী নিজেও আত্মহত্যা করে বলে নিশ্চিত করেছে পুলিশ। খবর সিএনএনের।

সংবাদমাধ্যমের খবরে জানা যায়, শুক্রবার (২০ জানুয়ারি) জর্জিয়ার সাগারেহো শহরের একটি আবাসিক এলাকা হঠাৎ করেই কেঁপে ওঠে গুলির শব্দে। এলাকাটির একটি অ্যাপার্টমেন্ট ভবনের বারান্দা থেকে সাবেক এক সেনাসদস্য কয়েক দফা গুলি ছুড়লে ঘটনাস্থলেই বেশ কয়েকজন হতাহত হন।

পরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান নিরাপত্তা বাহিনীর সদস্যরা। তাদের দেখামাত্রই ভবনটির বারান্দা থেকে গুলি ছুড়তে শুরু করেন ওই সেনাসদস্য। এ সময় এক পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক জলসীমায় রাশিয়ার গুপ্তচর জাহাজের আনাগোনা

একপর্যায়ে নিরাপত্তা বাহিনীর আরও সদস্য এসে পুরো ভবনটি ঘিরে ফেলে। তবে হামলাকারী অস্ত্র নিয়ে তাদের লক্ষ্য করেও গুলি চালালে ভবনের ভেতরে ঢুকতে পারছিল না পুলিশ। একসময় পালানোর পথ নেই বুঝতে পেরে নিজের বন্দুক দিয়েই ওই সেনা সদস্য আত্মহত্যা করে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

তবে ওই সেনাসদস্য কি কারণে এই হামলা চালালেন তা এখনো জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জর্জিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী। গণমাধ্যম জানিয়েছে, ওই সেনা সদস্য আফগানিস্তানে দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন: ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে শিশুসহ নিহত ৬

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *