Skip to content

জাতীয় দলে যে তিনজন বাবরের ভালো বন্ধু | খেলা

জাতীয় দলে যে তিনজন বাবরের ভালো বন্ধু | খেলা

<![CDATA[

বেশ কয়েক বছর ধরে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়কত্ব করে আসছেন বাবর আজম। নেতা হওয়ায় দলের সবার সঙ্গেই তার ভালো সম্পর্ক থাকার কথা। কিন্তু জাতীয় দলে সবচেয়ে ভালো তিন বন্ধুর কথা বলা হলে কেমন হবে বাবরের উত্তর?

ক্রিকেটে অধিনায়ক মানেই সবার সঙ্গে মিথস্ক্রিয়া। বাবর আজমের ক্ষেত্রে বিষয়টি নিশ্চয়ই ব্যতিক্রম নয়। কিন্তু তার সবচেয়ে ভালো বন্ধু কারা? এই প্রশ্নে বাবর বলেছেন মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ইমাম উল হকের কথা।

আরও পড়ুন: পাকিস্তানের মিডলঅর্ডার দুর্বল: রশিদ লতিফ

সম্প্রতি বাবর আজমের একটি ভিডিও প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফেসবুকে প্রকাশিত ওই ভিডিওতে ইউরুজ মুমতাজ নামে একজন বাবরকে জিজ্ঞেস করেন, জাতীয় দলে তার সবচেয়ে ভালো তিন বন্ধু কে। জবাবে পাকিস্তান দলপতি বলেন, ‘তিনজনের নাম বললে বাকিরা মন খারাপ করবে। সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক। কিন্তু হ্যাঁ, রিজওয়ান, শাদাব আর ইমামের সঙ্গে সম্পর্কটা একটু অন্যরকম। সত্যি বলতে, আমরা একসঙ্গে অনেকদিন ধরে খেলছি।’

আরও পড়ুন: মিচেল-ইয়ংদের ইনিংসকে ব্যর্থ করে পাকিস্তানের সহজ জয়

একই ভিডিওতে বাবর জানিয়েছেন তার পছন্দের তিন খাবারের নামও। সেরা তিন খাবার হিসেবে পাস্তা, স্টিক ও সুশির কথা উল্লেখ করেছেন তিনি। শুধু তা-ই না, প্রায়ই বাবর গান শুনে থাকেন। রোমান্টিক, হৃদয়বিদারক থেকে শুরু করে সব ধরনের গানই শোনেন তিনি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *