Skip to content

জামালপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা | বাংলাদেশ

জামালপুরে ১০ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা | বাংলাদেশ

<![CDATA[

জামালপুরের মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নে নানী বাড়ি বেড়াতে আসা ১০ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে ধর্ষণচেষ্টার ঘটনা ছড়িয়ে পড়ে।

এর আগে শনিবার (১ অক্টোবর) দুপুরে জোর করে একটি কক্ষে নিয়ে দুই যুবকের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠে। গত কয়েকদিন ধরে এ ঘটনা সমঝোতা করার জন্য চেষ্টা করে স্থানীয়রা।

অভিযুক্তরা হলেন- ঘোষেরপাড়া ইউনিয়নের মৃত পান্না মণ্ডলের ছেলে মো. রিপন মিয়া (২৭) ও আবুল কালামের ছেলে সবুজ মিয়ার (১৭) বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর দাদা বাড়ি থেকে নানীর বাড়িতে বেড়াতে আসে ওই শিশু। এরপর শনিবার (১ অক্টোবর) দুপুরে দোকান থেকে ফেরার পথে সবুজ ও রিপন শিশুটিকে ধরে একটি ঘরে নিয়ে যায়। সবুজ ঘরের বাইরে দাঁড়িয়ে থাকে আর ভিতরে ধর্ষণচেষ্টা করে রিপন।‌

আরও পড়ুন: বিয়ে বাড়িতে কিশোরীকে ধর্ষণ, বিচার চাওয়ায় উল্টো মারধর!

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানায়, অভিযুক্ত রিপন মিয়া খাবার প্রকৃতির ছেলে। কয়েক বছর আগেও সে এমন একটা ঘটনা ঘটিয়েছে। গ্রাম্য সালিশের মাধ্যমে তার সমঝোতা করা হয়।

ওই শিশুর মামা বলেন, আমরা কেউই বাড়িতে ছিলাম না। পূজার কেনাকাটা করতে গিয়েছিলাম। বাড়িতে আসার পরে শুনি আমার ভাগ্নিকে রিপন আর সবুজ দু’জনে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পরে স্থানীয় লোকজন ও মেম্বারের কাছে জানালে তারা সালিশি বৈঠকের মাধ্যমে সমঝোতার চেষ্টা করলে রিপনের লোকজন আসে নাই। পরে সালিশির লোকজন চলে যায়। এখন আমরা সংখ্যালঘু হওয়ায় আমাদের ওপর বিভিন্ন মহল থেকে চাপ সৃষ্টি করছে। আমাদের এখানে কোনো লোকজন না থাকায় ভয় ভীতির মধ্যে আছি।

আরও পড়ুন: যৌতুকের দাবিতে স্ত্রীকে ‘শ্বাসরোধে হত্যা’, স্বামীর বিরুদ্ধে মামলা

ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম লিটু বলেন, বিষয়টি আমিও লোকমুখে শুনেছি। এ বিষয় নিয়ে এখনও আমার কাছে কেউ আসেনি।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পায়নি। পরিবারের পক্ষ থেকে কেউ মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *