Skip to content

জয় দিয়ে অভিষেক রাঙালেন রোনালদো | খেলা

জয় দিয়ে অভিষেক রাঙালেন রোনালদো | খেলা

<![CDATA[

জয় দিয়ে সৌদি আরবের ক্লাব আল-নাসরে নিজের অভিষেক রাঙালেন ক্রিস্টিয়ানো রোনালদো। এদিন অবশ্য কোনো গোলের দেখা পাননি এ পর্তুগিজ তারকা।

রোববার (২৩ জানুয়ারি) সৌদি প্রো লিগের ম্যাচে ইত্তিফাককে ১-০ গোলে হারিয়েছে রোনালদোর ক্লাব আল-নাসর। দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্দেরসন তালিসকা।

কাতার বিশ্বকাপের পরে সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে আল-নাসরে নাম লেখান রোনালদো। কিন্তু নিষেধাজ্ঞার কারণে এতদিন দলটির হয়ে মাঠে নামতে পারেননি তিনি। গত বছরের এপ্রিলে এভারটনের বিপক্ষে ০-১ গোলে হারের ম্যাচে এক দর্শকের ফোন ভেঙেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ তারকা। তাতে ইংলিশ ফুটবল ফেডারেশন রোনালদোকে দুই ম্যাচের নিষেধাজ্ঞার পাশাপাশি আর্থিক জরিমানা করে।

আরও পড়ুন: রিয়ালকে আরও পেছনে ফেলল বার্সা

গত ১৪ জানুয়ারি শেষ হয় দুই ম্যাচের সে নিষেধাজ্ঞা। মাঝে পিএসজির বিপক্ষে খেলেছেন প্রীতি ম্যাচ। তবে সেটা ছিল আল-হিলাল ও আল-নাসরের সমন্বয়ে গড়া রিয়াদ একাদশের হয়ে। মেসিদের বিপক্ষে সে ম্যাচে জোড়া গোল করেছিলেন রোনালদো। কিন্তু আল-নাসরের হয়ে অভিষেক ম্যাচে ৯০ মিনিট খেললেও তিনি কোনো গোলের দেখা পাননি। গত বছরের নভেম্বরে প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচের পর এ ম্যাচে তিনি পুরো সময় মাঠে ছিলেন।

তার অভিষেকে জয়টা উপহার দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিসকা। ম্যাচের ৩১ মিনিটে সতীর্থের ক্রস বক্সে হেডের চেষ্টায় লাফিয়েও বলের নাগাল পাননি রোনালদো। তার পেছনেই দাঁড়ানো তালিসকা হেড দিয়ে বল জালে পাঠান। লিড ধরে রেখে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

আরও পড়ুন: শেষ মিনিটের গোলে ম্যানইউকে হারাল আর্সেনাল

এ নিয়ে সৌদি প্রো লিগে ১৪ ম্যাচে ১০ জয় ও ৩ ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে আল-নাসর। ১৫ ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে আল-হিলাল। ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ১৬ দলের মধ্যে দশে ইত্তিফাক।

 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *