Skip to content

টিউবওয়েলে চাপ ছাড়াই উঠছে পানি, জ্বলছে আগুন! | বাংলাদেশ

টিউবওয়েলে চাপ ছাড়াই উঠছে পানি, জ্বলছে আগুন! | বাংলাদেশ

<![CDATA[

কল চাপলে পানি উঠবে এটাই স্বাভাবিক। কিন্তু চাপ ছাড়াই কলে পানি ও গ্যাস আসছে পিরোজপুরের একটি টিউবওয়েলে। জ্বলছে আগুনও। আর এটি দেখতে ভিড় জমাচ্ছে উৎসুক জনতা।

পিরোজপুর পৌর শহরের ঝাটকাঠির সাহেব পাড়া এলাকার সুশীল চন্দ্র শীল তার বাড়িতে পানির প্রয়োজন মেটাতে সাত দিন আগে একটি টিউবওয়েল স্থাপন করেন। এরপর থেকেই চাপা ছাড়াই টিউবওয়েল থেকে অনবরত পানি ঝরছে।

সুশীল চন্দ্র শীল জানান, শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যায় এক উৎসুক ব্যক্তি ওই পানিতে দিয়াশলাইয়ের কাঠি ফেললে আগুন জ্বলে ওঠে। মুহূর্তে সেখানে লোকজনের ভিড় জমে যায়। অনেকে ছবি তুলে নেটে দিলে সে সংবাদ আশপাশে ছড়িয়ে পড়ে। হাজির হয় প্রশাসনের লোকজন। এরই মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়।

আরও পড়ুন: টিউবওয়েলে পানির সঙ্গে উঠছে গ্যাস, জ্বলছে আগুন

ঝাটকাঠি এলাকার বাসিন্দা সাইফুল ইসলাম বলেন, ‘কয়েক দিন ধরে টিউবওয়েল থেকে অনবরত পানি বের হচ্ছে। সেটা আমরা অনেকেই দেখেছি। কিন্তু শুক্রবার সন্ধ্যা থেকে আগুন জ্বলছে, এটা দেখে এলাকায় যেমন আতঙ্ক ছড়িয়ে পড়েছে, তেমনি যেকোনো সময় ঘটতে পারে বড় দুর্ঘটনা।

এ ঘটনা শুনে রাতেই সেখানে হাজির হন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহান। তিনি বলছেন, এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে।

পাঁচ বছর আগে জেলার ভান্ডারিয়ায় এ-জাতীয় আরেকটি ঘটনা ঘটেছিল।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *