Skip to content

টিকটকের আড়ালে মাদক ব্যবসা: ইয়াবাসহ আটক তরুণ-তরুণী | বাংলাদেশ

টিকটকের আড়ালে মাদক ব্যবসা: ইয়াবাসহ আটক তরুণ-তরুণী | বাংলাদেশ

<![CDATA[

টিকটকের আড়ালে মাদক ব্যবসা করা দুই তরুণ-তরুণীকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ৭টার দিকে যশোর মনিহার বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটক তরুণ-তরুণী হলেন: যশোর ঝুমঝুমপুর এলাকার মৃত নুর ইসলামের ছেলে শরিফুল ইসলাম টগর ও বেজপাড়া এলাকার মুকুল হোসেনের মেয়ে মিম আক্তার।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, যশোরের একটি সংঘবদ্ধ চক্র টিকটক ভিডিও বানানোর আড়ালে কক্সবাজার এলাকা থেকে মাদক চোরাচালান করে থাকে। ওই গ্রুপের কিছু সদস্য কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে বাসে যশোরে আসছে–এমন খবরের ভিত্তিতে আজ (বৃহস্পতিবার) মনিহার বাসস্ট্যান্ডে অভিযান চালায় র‍্যাব।

আরও পড়ুন: রাজধানীতে মাদকসহ গ্রেফতার ২৬

তিনি জানান, সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজার থেকে আসা একটি বাসে তল্লাশি চালিয়ে শরিফুল ইসলাম টগর ও মিম আক্তারকে আটক করা হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ওই গ্রুপের প্রধান সোহেল আহমেদ কয়েক সহযোগী নিয়ে বাস থেকে নেমে দৌড়ে পালিয়ে যায়। পরে র‍্যাব সদস্যরা শরিফুল ইসলাম ও মিমের ব্যাগ তল্লাশি করে ২ হাজার ৫০০ পিস ইয়াবা ও তিনটি মোবাইল ফোন জব্দ করেন।

তিন আরও জানান, মাদক মামলা দিয়ে আটক তরুণ-তরুণীকে যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করা হবে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *