Skip to content

ট্রান্সজেন্ডার চরিত্রে সুস্মিতা সেন | বিনোদন

ট্রান্সজেন্ডার চরিত্রে সুস্মিতা সেন | বিনোদন

<![CDATA[

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ২০২০ সালে ওয়েব সিরিজ জগতে নাম লিখিয়েছেন। এর আগে আরিয়া নামের সিরিজের দুই সিজনেই কাজ করে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। এবার অভিনেত্রী আরেকটি সিরিজে ভিন্ন রূপে হাজির হয়েছে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন।

নিজের স্বপ্ন নিয়ে এগিয়ে চলা ট্রান্সজেন্ডার গৌরী সবন্ত। সমাজের বিপরীতে হেঁটে নিজের স্বপ্ন বাস্তবায়ন করেছেন।

 

 

আরও পড়ুন: ‘ডন ৩’ তে রণবীর সিংয়ের বিপরীতে থাকছে দীপিকা!

 

এ সিরিজের একটি অংশ- স্কুল শিক্ষিকার প্রশ্ন: বড় হয়ে কি হতে চাও। ছেলেটির উত্তর: বড় হয়ে আমি মা হতে চাই। ক্লাসের সহপাঠীরা হেসে উঠলেও কড়া জবাবে শিক্ষিকা বুঝিয়ে দিলেন যে, পুরুষেরা কখনো মা হতে পারে না। 

 

ট্রান্সজেন্ডার গৌরী সবন্ত সেদিন তার স্বপ্ন থেকে পিছপা হননি। সমাজের বিপরীতে হেঁটে গৌরীর লড়াই কিন্তু সহজ ছিল না। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘তালি’ ওয়েব সিরিজটি গৌরীর জীবন অবলম্বনেই তৈরি। এই সিরিজে গৌরীর ভূমিকায় অভিনয় করেছেন সুস্মিতা সেন।

 

সিরিজ জুড়ে রাজত্ব করেছেন সুস্মিতা। এমন একটি চরিত্রে রাজি হওয়া নিসঃন্দেহে সাহসিকতার দাবি রাখে। সত্যি বলতে, সিরিজে নিজেকে উজাড় করে দিয়েছেন এ অভিনেত্রী।

 

আরও পড়ুন: কোন দিশার প্রেমে মজেছেন টাইগার?

 

তবে এ সিরিজে অভিনয়ের আগে বাস্তবের গৌরীর সঙ্গে দীর্ঘদিন অভিনেত্রী তার জীবনের গল্প নিয়ে আলোচনা করেছেন। শিখেছেন একজন ট্রান্সজেন্ডারের আদবকায়দাও। মাঝেমধ্যে কণ্ঠস্বর বদলে তিনি সংলাপ বলার চেষ্টাও করেছেন। বিশেষ করে লিঙ্গ পরিবর্তনের অস্ত্রোপচারের পর তার সেরে ওঠার পর্বটি অত্যন্ত আবেগপ্রবণ।

 

তবে সমালোচনারও শিকার হয়েছে ওয়েব সিরিজটি। এ সিরিজটি পরিচালনা করেছেন রবি যাদব।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *