Skip to content

ট্রাম্পকে নগ্ন দেখা সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা:স্টর্মি ড্যানিয়েলস | আন্তর্জাতিক

ট্রাম্পকে নগ্ন দেখা সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা:স্টর্মি ড্যানিয়েলস | আন্তর্জাতিক

<![CDATA[

সাবেক মার্কিন প্রেসিডেন্টকে আবারও এক হাত নিয়েছেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। তিনি বলেছেন, ট্রাম্পকে নগ্ন অবস্থায় দেখা তার জীবনের অন্যতম ভয়াবহ অভিজ্ঞতা। বিষয়টি নিয়ে মুখ না ‍খুলতে তাকে হুমকি দেয়া হয়েছিল বলেও জানিয়েছেন এ পর্ন তারকা।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৮ সালে প্রথমবারের মতো ফাঁস হয়ে যায় যে, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে ২০০৬ সালের দিকে ডোনাল্ড ট্রাম্পের সম্পর্ক ছিল। এরপর ট্রাম্পের পক্ষ থেকে টাকা দেয়া হয়েছিল স্টর্মিকে বিষয়টি নিয়ে মুখ না খোলার জন্য। স্টর্মির দাবি, সে সময় ট্রাম্পের সমর্থকরা তাকে হুমকিও দিয়েছিল। 

দ্য গার্ডিয়ানের কলামিস্ট ও ফিচার লেখক কোকো খানকে দেয়া সাক্ষাৎকারে স্টর্মি ড্যানিয়েলস বলেন, ‘আমার জীবনের সবচেয়ে ভয়াবহ অভিজ্ঞতা ছিল ট্রাম্পকে নগ্ন অবস্থায় দেখা।’ এ সময় তিনি দাবি করেন, ট্রাম্প তাকে স্রেফ ব্যবহার করেছেন। তাকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু ট্রাম্প তার কোনো প্রতিশ্রুতিই পূরণ করেননি। 

আরও পড়ুন: পুলিশের পোশাক পরে অভিনয়, বিপাকে পর্ন তারকা

স্টর্মি ড্যানিয়েলস আরও দাবি করেন, ট্রাম্প তাকে দিয়ে একটি চুক্তিপত্র করিয়ে নিয়েছিলেন, যাতে তিনি এই বিষয়টি কারো সামনে উন্মুক্ত না করেন।

আরেক ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিররকে ২০১৮ সালে দেয়া এক সাক্ষাৎকারে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক এবং তার পরিণতি নিয়ে খোলামেলা কথা বলেছিলেন। সে সময় তিনি শপথ করে বলেছিলেন, তিনি যা বলেছেন তার পক্ষে যথেষ্ট প্রমাণ তার কাছে রয়েছে।

দ্য মিররকে দেয়া সাক্ষাৎকারে স্টর্মি ড্যানিয়েলেস আরও জানিয়েছিলেন, ২০০৬ সালে একটি লেক তাহোয় একটি গল্ফ ইভেন্টে ট্রাম্পের সঙ্গে তার সাক্ষাৎ হয়। সে সময় তারা শারীরিক সম্পর্কে জড়িত হয়েছিলেন বলেও দাবি করেন তিনি। এরপর আরও কয়েকবার ঘনিষ্ঠ হন তারা। তবে স্টর্মি জানিয়েছেন, সবসময়ই তারা পারস্পরিক সম্মতির ভিত্তিতেই ঘনিষ্ঠ হতেন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *