Skip to content

তামিমকে ফিরে আসার অনুরোধ জামালের | খেলা

তামিমকে ফিরে আসার অনুরোধ জামালের | খেলা

<![CDATA[

এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে তামিম ইকবালের অবসরের সিদ্ধান্তে রীতিমতো অবাক বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দলের প্রয়োজনে অধিনায়ক হয়ে, আরেক অধিনায়ককে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার অনুরোধ করেছেন জামাল। আহ্বান জানিয়েছেন আবারো লাল-সবুজের জার্সিতে ফিরে আসার।

তামিম ইকবালের অশ্রু সিক্ত বিদায়, কাঁদিয়েছে ক্রিকেট সমর্থকদের, কাঁদিয়েছে দেশের সব ক্রীড়ানুরাগীকে। ড্যাশিং ওপেনারের এমন বিদায় মেনে নিতে পারছেন না জাতীয় দলের ফুটবলাররাও।

 

তামিমের অবসরের ঘোষণা ছড়িয়ে পড়ার পর তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন তার জাতীয় দলের সতীর্থরাসহ ফুটবলের রাকিব, জিকো, জামালরাও। এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে তার এমন সিদ্ধান্তে রীতিমতো অবাক বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

 

আরও পড়ুন: তামিমকে অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান পাপনের

 

তিনি বলেন, ‘আমরা সবাই হতভম্ব। সামনে বিশ্বকাপ, এশিয়া কাপ। সবাই বিস্মিত। আমরাতো এটা প্রত্যাশা করি না যে তামিম বিশ্বকাপের আগে, এশিয়া কাপের আগে অবসর নেবেন। আমি জানি না তার ব্যক্তিগত জীবনে কী হয়েছে। তবে তার এমন সিদ্ধান্তে সবাই একটু ব্যথিত।’

 

দেশের সমর্থকদের মতো জামালও চান আবারো তামিম আবারো ফিরে আসুক ২২ গজে। অধিনায়কত্বের দৃষ্টিকোণ থেকে এমন সময় দলে তাকে সবচেয়ে বেশি প্রয়োজন বলে মনে করেন জামাল।

 

তিনি বলেন, ‘অবশ্যই তামিম দেশের একজন সম্পদ। তার অনেক অবদান আছে। তিনি অধিনায়ক। আমি মনে করি, তিনি অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করলে ভালো হবে। এ সময়টা অবসরের জন্য ঠিক না।’

 

আরও পড়ুন: সব ভুলে আবারও কি মাঠে ফিরবেন তামিম?

 

বাংলাদেশের সর্বোচ্চ সেঞ্চুরিয়ান সঙ্গে সর্বোচ্চ রান সংগ্রাহক। দলের স্বার্থে অনেকবারই নিয়েছেন কঠিন সিদ্ধান্ত। তবে, দলের প্রয়োজনে এবার অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসবেন কিনা তামিম সেটাই এখন বড় প্রশ্ন।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *