Skip to content

তিন সপ্তাহে ‘প্রজাপতি’র আয় ৭ কোটির বেশি | বিনোদন

তিন সপ্তাহে ‘প্রজাপতি’র আয় ৭ কোটির বেশি | বিনোদন

<![CDATA[

টলিউড সিনেমায় মন্দাকালীন সময়ে বক্স অফিসে সাড়া ফেলেছে দেব-মিঠুন অভিনীত সিনেমা ‘প্রজাপতি’। তিন সপ্তাহে এই সিনেমার আয় ৭ কোটি ছাড়িয়েছে!

বক্স অফিসে ঝড় তুলেছে দেব-মিঠুন জুটির নতুন ছবি ‘প্রজাপতি’। তৃতীয় সপ্তাহেও দুর্দান্ত ব্যবসা করেছে ছবিটি। নতুন বছরে লক্ষ্মীলাভে সফল প্রযোজক দেব ও অতনু রায়চৌধুরী। ‘প্রজাপতি’র শো দ্বিতীয় সপ্তাহের পর তৃতীয় সপ্তাহেও অব্যাহত। ২১ দিনে মোট কত কোটির ব্যবসা করেছে সরকারি প্রেক্ষাগৃহ ‘নন্দনে’ জায়গা না পাওয়া এই ছবি? অঙ্কটা পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়।

অল্পের জন্য ২ কোটির ম্যাজিক ফিগার ছুঁতে পারেননি দেব-মিঠুন, তবে তৃতীয় সপ্তাহে সারা দেশের বক্স অফিসে ১.৯৯ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে এই ছবির। এই কালেকশনের সঙ্গেই ছবির মোট আয় দাঁড়ায় ৭.০১ কোটিতে। ‘প্রজাপতি’র কালেকশন এদিন প্রকাশ্যে আনেন ছবির ডিস্ট্রিবিউটর শতদীপ সাহা। 

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে টুইটারে একটি পোস্ট করে ছবির সপ্তাহ মাফিক আয়ের হিসাব দিয়েছেন তিনি।

আরও পড়ুন: মৃণাল সেনের হুবহু লুকে চঞ্চল!

শতদীপ সাহ ‘র পোস্ট অনুযায়ী, প্রথম সপ্তাহে প্রজাপতির আয় ছিল – ২.১৭ কোটি, দ্বিতীয় সপ্তাহে তা বেড়ে দাঁড়ায় ২.৮৫ কোটি। কিন্তু তৃতীয় সপ্তাহে খানিকটা কমে আয় হয়েছে ১.৯৯ কোটি রূপি। ছবিটি তিন সপ্তাহে মোট আয় করেছে ৭.০১ কোটি রূপি। ছবির কালেকশন দেখে নিঃসন্দেহে জয়ের হাসি দেবের মুখে।

প্রযোজনায় হাত পাকানোর পর থেকেই বরাবর অন্যরকমের ছবি বাঙালি দর্শকদের উপহার দিয়েছেন দেব। তার আরেকটি ছবি ‘কাছের মানুষ’, কিছুটা হলেও প্রতিযোগিতায় পিছিয়ে পড়েছিল আবির চট্টোপাধ্যায়ের ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর কাছে। কিন্তু ক্রিসমাসে সব হিসাব-নিকাশ চুকিয়ে দিয়েছেন দেব। এবার, ‘হামি ২’, ‘হত্যাপুরী’কে পিছনে ফেলেছে ‘প্রজাপতি’

পরিচালক অভিজিৎ সেনের এ ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা গিয়েছে মিঠুন এবং দেবকে। শুরু থেকেই এ ছবির জায়গা হয়নি ভারতের সরকারি প্রেক্ষাগৃহ ‘নন্দনে’।

আরও পড়ুন: অভিনয়ের সঙ্গে ১৩ বছর, এবার বিদায় জানাচ্ছেন ‘ঊষসী’

এদিকে, তৃণমূল সাংসদ দেবের ছবিতে বিজেপি নেতা মিঠুন থাকাতেই কি এই ছবি নন্দনে জায়গা পায়নি? সেই বিতর্কে উত্তাল হয়ে উঠেছিল টলিপাড়া।

কিন্তু বাংলা ছবির সর্বকালীন রেকর্ড ভেঙে পহেলা জানুয়ারি এক দিনে এক কোটি আয় করে নজির গড়েছিল ‘প্রজপাতি’। আর তিন সপ্তাহে সাত কোটি’র ব্যবসা করে ফেলল।

দেব-মিঠুন ছাড়াও এই ছবিতে আরো দেখা গেছে মমতা শঙ্কর, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্বেতা ভট্টাচার্য, কৌশানি মুখোপাধ্যায়কে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *