Skip to content

দলের জন্য প্রবাসীদের দোয়া চাইলেন সাকিব | খেলা

দলের জন্য প্রবাসীদের দোয়া চাইলেন সাকিব | খেলা

<![CDATA[

এশিয়া কাপ এবং বিশ্বকাপে যেন বাংলাদেশ ক্রিকেট দল ভালো করতে পারে সেজন্য প্রবাসীদের কাছে দোয়া চেয়েছেন সাকিব আল হাসান।

রোববার (২০ আগস্ট) রাতে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এক জুয়েলারি কোম্পানির অফিস উদ্বোধন করেন সাকিব আল হাসান। সেসময়ে তিনি দলের জন্য দোয়া চান। অনুষ্ঠানে মিস্টার সেভেন্টি ফাইভের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও। 

গত একমাস ধরে সংযুক্ত আমিরাতে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব। আগে থেকেই দুবাইয়ের জুয়েলারি প্রতিষ্ঠান এনআরআই প্রচার করেছিল সাকিবের উপস্থিতির কথা। অনুষ্ঠানে সাকিব উপস্থিত হলে হাজার হাজার ভক্ত-অনুরাগী তাকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন। 

 

আরও পড়ুন: তামিমের সঙ্গে কোচের দ্বন্দ্ব নিরসনে কাজ করবে বিসিবি

সাকিবের সঙ্গে দেখা যায় বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে। বিদেশের মাটিতে দুই ক্রিকেটারকে একসঙ্গে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সমর্থকেরা। অনুষ্ঠানে সাকিব বলেন, ‘আমরা সকলে মিলে একই কাজ করছি, সেটি হচ্ছে দেশকে এগিয়ে নেয়া। সামনে আমাদের এশিয়া কাপ ও বিশ্বকাপ সেজন্য সকলে দোয়া করবেন যেন আমরা ভালো করতে পারি।’

এ দিকে সাকিবের উপস্থিতিকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছিল আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে। সাকিবের নিরাপত্তার জন্য অর্ধশতাধিক সিকিউরিটি নিয়োগ করা হয় অনুষ্ঠানটিতে। অনুষ্ঠানে আরব আমিরাতের ঐতিহ্যবাহী নাচের পাশাপাশি বলিউড তারকারাও পারফর্ম করেন আয়োজনে।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *