Skip to content

দিনাজপুরে ইয়াবা-হেরোইনসহ গ্রেফতার ৩ | বাংলাদেশ

দিনাজপুরে ইয়াবা-হেরোইনসহ গ্রেফতার ৩ | বাংলাদেশ

<![CDATA[

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়ায় মাদক কেনাবেচার সময় তিনজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে তাদের দিনাজপুর আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সিংড়া ইউনিয়নের রানীগঞ্জ বাজারের একটি সড়ক থেকে তাদের আটক করা হয়।

এ সময় জব্দ করা হয় ২০ পিস ইয়াবা এবং ২ গ্রাম হেরোইন। যার আনুমানিক বাজারমূল্য ৩০ হাজার টাকা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে।

গ্রেফতার আসামিরা হলেন: উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মৃত চান মিয়া মন্ডলের ছেলে শাহিন হোসেন (৪৫), নারায়ণপুর গ্রামের ইজ্জত আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৭) এবং নূরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে পাপ্পু মিয়া (২৫)।

আরও পড়ুন: পূর্বানুমতি ছাড়া মাদকদ্রব্য আমদানির এলসি বন্ধের নির্দেশ

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় পুলিশ খবর পায়, রানীগঞ্জ বাজারের একটি ওয়ার্কশপের সামনে মাদক কেনাবেচা হচ্ছে। পরে থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় কয়েকজন পালানোর চেষ্টা করলে পুলিশ তিনজনকে আটক করে। আটক শাহিন হোসেনের দেহ তল্লাশি করে ইয়াবা ও হেরোইন পাওয়া যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, তিনজনকে আটকের পর এক নম্বর আসামি শাহিন আমাদের জানায় যে তারা তিনজন যোগসাজশে মাদকের কারবার করে। গ্রেফতার শাহিন ও রফিকুলের বিরুদ্ধে আগেরও একটি মাদক মামলা চলমান রয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *