Skip to content

দুই কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, পিতা-পুত্র কারাগারে | বাংলাদেশ

দুই কিশোরীকে শ্লীলতাহানির চেষ্টা, পিতা-পুত্র কারাগারে | বাংলাদেশ

<![CDATA[

ফরিদপুরের বোয়ালমারীতে দুই কিশোরীর চুবিয়ে মারার ও শ্লীলতাহানির চেষ্টা এবং মারপিটের মামলায় পিতা-পুত্রকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। কিশোরীদের সম্পর্কে এক দাদা বুধবার (২ আগস্ট) থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার সৈয়দপুর গ্রামে মঙ্গলবার (১ জুলাই) বিকেলে আম পাড়াকে কেন্দ্র করে দশ বছরের দুই কিশোরীকে মো. হাশেম শেখ (৫০) পানিতে চুবিয়ে হত্যা ও শ্লীলতাহানির চেষ্টা করে।

এর প্রতিবাদ করলে হাশেম শেখ, তার দুই ছেলে ইমদাদুল শেখ ও আকিদুল শেখসহ আরও ৩-৪ জন; ইশারত শেখ, ইনায়েত শেখ ও আরিফ শেখকে মারপিট করে।

এ ঘটনায় মো. ইশারত শেখ বুধবার সকালে হাশেম শেখ, ইমদাদুল শেখ, আকিদুল শেখ  ও অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

আরও পড়ুন: শ্লীলতাহানি মামলার আসামি ১২ বছরের শিশু, স্কুল ড্রেসে আদালতে!

দুপুরে দণ্ডবিধির ১৪৩/৩২৩/৩২৫/৩০৭/১১৪/৫০৬ ধারায় মামলাটি নথিভুক্ত করা হয়। মামলায় গ্রেফতার মো. হাশেম শেখ ও আকিদুল শেখকে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এক কিশোরীর পিতা অভিযোগ করে বলেন, গাছ থেকে আম পাড়ায় হাশেম শেখ আমার মেয়েসহ দুইজনকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। পরে তাদের পুকুরে চুবিয়ে মারার চেষ্টা করে। মেয়েদের শোর চিৎকারে লোকজন এগিয়ে গেলে তাদের ছেড়ে দেয়। আমরা গিয়ে প্রতিবাদ করলে আমাদেরও মারপিট করে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনার খবর জানতে পেরে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। বুধবার বাদীর লিখিত আবেদন পেয়েই মামলা রেকর্ড করে এজাহারভূক্ত দুই আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *