Skip to content

দুর্ঘটনার ১ বছর পর শুরু হচ্ছে সিনেমার শুটিং | বিনোদন

দুর্ঘটনার ১ বছর পর শুরু হচ্ছে সিনেমার শুটিং | বিনোদন

<![CDATA[

‘এওয়ার্ড উইনিং’ জনপ্রিয় হলিউড তারকা অ্যালেক বল্ডউইন। তিনি একাধারে একজন ডিরেক্টর এবং অভিনেতা। ১৯৮০ সালে যিনি প্রথম অনস্ক্রিনে এসেছিলেন। এরপর কাজ করেছেন নিয়মিত। ২০০৮ এবং ২০০৯ পরপর দু-বছর ‘এমি অ্যাওয়ার্ড’ অর্জন করেছিলেন।

আসল আগ্নেয়াস্ত্র থেকে দুর্ঘটনায় চলা গুলিতে একজনের মৃত্যুর পর আবার শুটিং শুরু হচ্ছে অ্যালেক বল্ডউইন অভিনীত ‘রাস্ট’ সিনেমার। তবে যেখানে শুটিং করতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছিল, সেই নিউ মেক্সিকোতে আর শুটিং হবে না। সেখানে পুলিশের তদন্ত এখনো চলছে। তার পরিবর্তে আগামী বছরের জানুয়ারিতে ক্যালিফোর্নিয়ায় সিনেমাটির শুটিং হওয়ার সম্ভাবনা বেশি।

আরও পড়ুনঃ ৩৫তম টোকিও চলচ্চিত্র উৎসবের পর্দা উঠল

গত বছরের ২১ অক্টোবর ‘রাস্ট’ সিনেমার শুটিংয়ে ঘটেছিল ভয়াবহ ঘটনা। অভিনেতা অ্যালেক বল্ডউইনের আগ্নেয়াস্ত্র থেকে গুলি বেরিয়ে মৃত্যু হয় সিনেমাটোগ্রাফার হ্যালিনা হাচিন্সের। শুটিংয়ে আসল আগ্নেয়াস্ত্র ব্যবহারের নিয়ম নেই। তবুও সেদিন বল্ডউইনের অস্ত্রে ছিল আসল বুলেট। একটি বিশেষ দৃশ্যের শুটিং করার সময় তিনি গুলি করেন। সেই গুলি ক্যামেরার পেছনে থাকা হাচিন্সের গায়ে লাগে। তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলেও বাঁচানো যায়নি শেষ পর্যন্ত। সেই আসল গুলি অস্ত্রের মধ্যে কীভাবে এলো, তা আজও তদন্তাধীন।

আরও পড়ুন: রণবীরের বিরুদ্ধে সরব নেটিজেনরা

এ ঘটনায় আহত হয়েছিলেন ‘রাস্ট’ সিনেমার পরিচালক জোয়েল সুজাও। চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছিলেন তিনি। তবে শুটিংয়ে আসল অস্ত্র ব্যবহারের দায়ে পরে তদন্তের মুখে পড়েন জোয়েল। কাঠগড়ায় দাঁড়াতে হয় অ্যালেক ব্যাল্ডউইনকেও। তবে তিনি আপাতত জামিনে মুক্তি পেলেও তদন্ত চলমান।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *