Skip to content

দুর্দান্ত ব্যাটিংয়ের পরে নেপালি ওপেনারের আফসোস | খেলা

দুর্দান্ত ব্যাটিংয়ের পরে নেপালি ওপেনারের আফসোস | খেলা

<![CDATA[

ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এই টুর্নামেন্টের জন্য আট দল ইতোমধ্যে নির্বাচিত হয়েছে। এবার বাকি দুই দলের জন্য শুরু হয়েছে বাছাই পর্ব। প্রথম দিনে বাছাই পর্বের ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন নেপালের ওপেনার কুশল ভর্তেল।

রোববার (১৮ জুন) দুপুর ১টায় জিম্বাবুয়ের হারারেতে মুখোমুখি হয় নেপাল ও জিম্বাবুয়ে। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৯০ রান করে নেপাল।

এ দিন ওপেনিং জুটিতে দারুণ শুরু পায় নেপাল। কুশল ভর্তেল ও আসিফ শেখ উদ্বোধনী জুটিতে ১৭১ রান করেন। যেখানে ৯৫ বলে ৯৯ রান করে মাসাকাদজার বলে আউট হন কুশল। তাতে ১ রানের আফসোস নিয়ে সেঞ্চুরি করার আগেই তাকে ফিরতে হয়।

 

আরও পড়ুন: আজ থেকে শুরু হচ্ছে বিশ্বকাপের বাছাইপর্ব

তবে কুশলের এমন ইনিংস নজর কেড়েছে ক্রিকেট ভক্তদের। ১০৪ এর ওপরে স্ট্রাইক রেট রেখে ১৩টি চার ও ২টি ছক্কায় সাজানো তার এই ইনিংস উজ্জ্বল ভবিষ্যতের ইঙ্গিত দেয়। এই ফর্ম ধরে রাখতে পারলে ক্রিকেট পাড়ায় নেপালের জন্য অনন্য দৃষ্টান্ত স্থাপন করা অসম্ভব কিছু হবে না। 

এ দিকে নেপালের ব্যাটিং ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ ৬৬ রান করেন আরেক ওপেনার আসিফ শেখ। তাতে ভর করে শেষ পর্যন্ত জিম্বাবুয়েকে ২৯১ রানের লক্ষ্য দেয় নেপাল। জিম্বাবুয়ের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নেন রিচার্ড এনগার্ভা।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *