Skip to content

দেশে কেউ গৃহহীন থাকবে না: পানিসম্পদ প্রতিমন্ত্রী | বাংলাদেশ

দেশে কেউ গৃহহীন থাকবে না: পানিসম্পদ প্রতিমন্ত্রী | বাংলাদেশ

<![CDATA[

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহসভাপতি কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, এ দেশে কেউ গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে তার কন্যা শেখ হাসিনা এ দেশের দুঃখী মানুষের মুখে হাসি ফোটানার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। সরকার অসহায় মানুষকে বাড়িঘর নির্মাণ করে দিচ্ছে।

শুক্রবার (৭ অক্টোবর) নগরীর বান্দ রোডে পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউসের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক চেক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

জাহিদ ফারুক বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যাবে, এগিয়ে যাচ্ছে। গ্রাম হবে শহর। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। শহরের সব সুবিধা পৌঁছে যাবে গ্রামে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে চলেছে। তিনি বেঁচে থাকতে একটা মানুষও না খেয়ে থাকবে না।

এ সময় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বিসমিল্লাহ চর কান্দা জামে মসজিদ, চরবাড়িয়া ইউনিয়নের ভূঁইয়া বাড়ী জামে মসজিদ, চরকাউয়া ইউনিয়নের তালুকদার জামে মসজিদ, চন্দ্রমোহন ইউনিয়নের মধ্য চন্দ্রমোহন জামে মসজিদ, উত্তর চন্দ্রমোহন জামে মসজিদ, চাদপুরা ইউনিয়নের রাধা গোবিন্দ মন্দির, রায়পুরা বুনিয়াদি স্কুল সার্বজনীন দূর্গা মন্দির, চাদপুরা ইউনিয়নের দক্ষিণ দূর্গাপুর দূর্গা মন্দির, চরমোনাই ইউনিয়নের জাবেদ আলী ইনস্টিটিউশন, চন্দ্রমোহন ইউনিয়নের নবদিগন্ত পাঠাগার ও যুব সংঘ ক্লাব, চরবাড়িয়া ইউনিয়নের হামিদা বেগম, সোহাগ হাওলাদার, চাদপুরা ইউনিয়নের রশিদ মোল্লা, মবির হোসেন হাওলাদার, মো. মন্নান হাওলাদার, চরকাউয়া ইউনিয়নের মো. রহিমা বেগম, মেঘা, টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের মো. রিপন আকন, বিসিসির ১৫ নম্বর ওয়ার্ডের হামেদ সিকদার ও ১১ নম্বর ওয়ার্ডের মেজবাহ উদ্দিন জাকিরকে ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী। মোট ২০০ বান ঢেউটিন বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করা হবে।

আরও পড়ুন: গৃহহীনতার অভিশাপ দূর করতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনিজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল যুবলীগ মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধুসহ বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতারা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *