Skip to content

দেশে সার, বীজ ও জ্বালানি সংকট নেই: নৌপরিবহন প্রতিমন্ত্রী | রাজনীতি

দেশে সার, বীজ ও জ্বালানি সংকট নেই: নৌপরিবহন প্রতিমন্ত্রী | রাজনীতি

<![CDATA[

দেশে সার, বীজ ও জ্বালানির কোনো সংকট নেই বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। প্রতিমন্ত্রী বলেন, কোনো ব্যবসায়ী যদি এসব জনগুরুত্বপূর্ণ সামগ্রী মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করে, তবে তা কঠোর হাতে দমন করা হবে।

শনিবার (১ অক্টোবর) দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার বাজনিয়ায় ‘এম আই ফিলিং স্টেশনের’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, একটি কুচক্রী মহল বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ফায়দা লোটার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

তিনি আরও বলেন, এ মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা হচ্ছেন শেখ হাসিনা। তার নেতৃত্বেই বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের জন্য কাজ করার জন্য এটা সম্ভব হয়েছে। তিনি শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক ক্ষেত্রেও বিশ্বমানের নেতৃত্ব অর্জন করেছেন।

আরও পড়ুন: অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকবে আ.লীগ

যমুনা পেট্রোলিয়াম করপোরেশনের এজিএম মো. জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, এম আই গ্রুপের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান খান, পরিচালক ইসাহাক আলী প্রমুখ।

প্রতিমন্ত্রী পরে সেতাবগঞ্জ পৌরসভাধীন স্টেশনপাড়া অগ্রণী যুব সংঘের ৫০ বছর পূর্তিতে আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে যোগদান করেন এবং ঈশানিয়া দেবীর বাজার শারদীয় পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় বোচাগঞ্জ পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি বিরভদ্র রায়, সাধারণ সম্পাদক বিশ্বনাথ চক্রবর্তী উপস্থিত ছিলেন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *