Skip to content

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনোয়ারুজ্জামানের শ্রদ্ধা | বাংলাদেশ

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আনোয়ারুজ্জামানের শ্রদ্ধা | বাংলাদেশ

<![CDATA[

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন।

শনিবার (২৪ জুন) বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডির ৩২ নম্বরে পৌঁছান এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় তিনি সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও নির্বাচনী প্রচারণায় ঐতিহাসিক ভূমিকা রাখায় কেন্দ্রীয় নেতাদের প্রতিও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

তিনি সিলেটের দলীয় নেতাসহ সর্বস্তরের নাগরিকদের প্রতিও শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, সিলেটবাসী আমাকে নির্বাচিত করে কেবল আমাকেই সম্মান জানাননি, জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে। এখন মানুষের প্রত্যাশা পূরণে কাজ করতে হবে। বিশেষ করে ২১ দফা ইশতেহার বাস্তবায়নে দলীয় নেতাকর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
তিনি সিলেটের গণমাধ্যম কর্মীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মরিশাস প্রেসিডেন্টের শ্রদ্ধা

এ সময় তার সঙ্গে ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য মকসুদ আহমদ, যুক্তরাজ্য যুবলীগের যুগ্মসাধারণ সম্পাদক জামাল আহমদ খান, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল কুণ্ডু, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ প্রমুখ।

এ ছাড়াও আনোয়ারুজ্জামান চৌধুরীর সহধর্মিনী হলি চৌধুরী ও তার দুই ছেলে রুহানুজ্জামান চৌধুরী ও রুম্মানুজ্জামান চৌধুরীও উপস্থিত ছিলেন।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *