Skip to content

‘নতুন পেদ্রি’তে চোখ রাখছে বার্সেলোনা | খেলা

‘নতুন পেদ্রি’তে চোখ রাখছে বার্সেলোনা | খেলা

<![CDATA[

বার্সেলোনার তরুণ পোস্টারবয় পেদ্রি গঞ্জালেস উঠে এসেছিলেন স্পেনের সেকেন্ড ডিভিশনের দল লাস পালমাস থেকে। লাস পালমাসে বেড়ে উঠছেন আরেক পেদ্রি, যার নাম আলবার্তো মলেইরো। তাকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে কাতালান ক্লাবটি। খবর গোল ডটকমের।

আলবার্তো মলেইরোর বয়সটা মাত্র ১৯ বছর। স্পেনের ট্যানেরিফে জন্মেছিলেন তিনি। লাস পালমাস দিয়ে শুরু হয় তার জুনিয়র ক্যারিয়ার। সিনিয়র ফুটবলেও অভিষেক হয় এই ক্লাবে। পজিশন অনুযায়ী তিনি খেলেন মধ্যভাগে। পালমাসের হয়ে যুব ও সিনিয়র পর্যায়ে এখন পর্যন্ত ৫৩ ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ৩টি, নামের পাশে অ্যাসিস্ট আছে ৪টি। স্পেনের বয়সভিত্তিক দলগুলোতেও খেলেছেন মলেইরো। অনূর্ধ্ব-১৯ দলের হয়ে ৯ ম্যাচ খেলে করেছেন ১ গোল। অনূর্ধ্ব-২১ দলের হয়েও ২টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে তার।

আরও পড়ুন: হামলায় আহত হয়ে হাতপাতালে আর্সেনাল ডিফেন্ডার

শুধু বার্সেলোনা নয়, আলবার্তো মলেইরোর দিকে চোখ আছে প্রিমিয়ার লিগের দুই ক্লাব ম্যানচেস্টার সিটি ও আর্সেনালেরও। বিশ্লেষকদের কথায় উঠে এসেছে, বল পায়ে প্রখর মেধাবী তিনি। হতে পারেন পরবর্তী প্রজন্মের মধ্যভাগের কান্ডারি। এমন একজন সম্ভাবনাময় ফুটবলারকে শেষ পর্যন্ত পাবে কারা?

আরও পড়ুন: আঁকা হলো ম্যারাডোনার ১৪৮ ফিট উচ্চতার প্রতিকৃতি

পেদ্রি এখন বার্সেলোনার প্রাণভোমরাদের একজন। শুধু বার্সা নয়, স্পেন জাতীয় ফুটবল দলেরও অন্যতম ‍গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ২০১৯ সালে বার্সেলোনায় এসে এখন পর্যন্ত খেলেছেন ৯০ ম্যাচ। গোলে সহায়তা করার পাশাপাশি প্রয়োজনীয় সময়ে গেল করে দলকে জেতাচ্ছেনও তিনি। স্পেনের হয়ে তার অভিষেক হয়েছিল গত বছর। এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলেছেন ১৪ ম্যাচ।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *