Skip to content

নরসিংদীতে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার | বাংলাদেশ

নরসিংদীতে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার | বাংলাদেশ

<![CDATA[

নরসিংদীর মাধবদীতে নিজ ঘর থেকে সাবিনা আক্তার (৩২) নামে তিন সন্তানের জননী এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে উপজেলার আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাবিনা ওই গ্রামের বাসিন্দা অটোরিকশাচালক মাজহারুল হক হিমেলের স্ত্রী ও পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার নুরুজ্জামান মৃধার মেয়ে।

নিহতের পবিরাব ও স্থানীয়রা জানান, সাবিনার স্বামী হিমেল ফজরের নামাজ শেষে বাড়ি ফিরে ঘরের দরজা-জানালা বন্ধ দেখেন। এ সময় সাবিনাকে ডেকে সাড়া না পাওয়ায় জানালা খুলে তাকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে হিমেল জানালা দিয়ে গলায় ফাঁস দেয়া ওড়না কেটে দিলে সাবিনার নিথরদেহ মাটিতে পড়ে যায়। খবর পেয়ে বেলা ১১টার দিকে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: খাল থেকে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার

নিহত সাবিনার বোন আকলিমা জানান, সাবিনাকে রেখে তার স্বামী হিমেল আরও একটি বিয়ে করেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। পরে সাংসারিক অভাব অনটনে সাবিনা প্রবাসে চলে যান। দুই বছর পর দুর্ঘটনায় পড়ে দেশে ফেরেন। দেশে ফিরে স্বামী হিমেলকে সিএনজিচালিত অটোরিকশা কিনে দেন সাবিনা। কিন্তু স্বামী হিমেলের দ্বিতীয় স্ত্রীর সঙ্গে যোগাযোগ রাখা এবং সিএনজি বিক্রি করে দেওয়ায় কলহ শুরু হয়।

মাধবদী থানার উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *