Skip to content

‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন কোরিয়ান তারকা জাংকুক | বিনোদন

‘নাটু নাটু’ গানের তালে পা মেলালেন কোরিয়ান তারকা জাংকুক | বিনোদন

<![CDATA[

বিশ্বজুড়ে মানুষের মন জয় করেছে এস এস রাজামৌলির সিনেমা ‘আরআরআর’। শুধু সিনেমাই নয়, সিনেমাকে ছাপিয়ে প্রশংসা অর্জন করেছে ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। এম এম কীরাবাণীর সুরে রাহুল সিপলিগঞ্জ ও কলা ভৈরবের গাওয়া এই গান প্রশংসিত হয়েছে বিশ্বের দরবারে। সেরা মৌলিক গানের জন্য জিতেছে গোল্ডেন গ্লোব, ক্রিটিক্‌স চয়েস-সহ একাধিক আন্তর্জাতিক পুরস্কার।

অর্জন করেছে অস্কারের মনোনয়নও। এ বার সেই গানেই মজলেন কোরিয়ান তারকা জাংকুক। কোরিয়ান ব্যান্ড ‘বিটিএস’-এর এই সদস্য দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলার সময় ‘নাটু নাটু’ গানে নাচও করলেন। নিজেদের প্রিয় তারকাকে ওই গানে নাচতে দেখে উচ্ছ্বসিত ভারতীয় অনুরাগীরা। পাশাপাশি, এই ক’দিনের মধ্যে কোরিয়াতেও আরও জনপ্রিয়তা অর্জন করল ‘নাটু নাটু’।

আরও পড়ুন:সাদা-কালায় মিশে গেল দুই বাংলা!

দিন কয়েক আগে অনুরাগীদের সঙ্গে অনলাইনে কথাবার্তা বলছিলেন কোরিয়ান তারকা জাংকুক। এই ধরনের কথোপকথন চলাকালীন মাঝেমধ্যেই অনুরাগীদের জন্য পারফর্মও করেন কোরিয়ান তারকা। এমনিতেই নিজেদের গান ও নাচে দক্ষতার জন্য বেশ জনপ্রিয় কোরিয়ান তারকারা। তার মধ্যে কোরিয়ান ব্যান্ড ‘বিটিএস’-এর খ্যাতি জগৎজোড়া।

আরও পড়ুন:সাড়া ফেলেছে প্রকৃতির গান ‘বনবিবি’

‘নাটু নাটু’ গানে নাচ করা মাত্রই জাংকুকের সেই ভিডিও দেখেছিলেন প্রায় দেড় কোটির বেশি অনুরাগী। সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি। টুইটারে সেই ভিডিও শেয়ার করা হয় ‘আরআরআর’-এর পাতা থেকেও।

সূত্র: আনন্দবাজার
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *