Skip to content

নারায়ণগঞ্জে আ. লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি হামলা, আহত ৫ | বাংলাদেশ

নারায়ণগঞ্জে আ. লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি হামলা, আহত ৫ | বাংলাদেশ

<![CDATA[

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন। এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে উপজেলার কাঞ্চন পৌর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি গ্রুপ ও পৌর যুবলীগ সভাপতি কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম গ্রুপের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এই হামলার ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের লোকজন ধারালো অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করে। এতে উভয় গ্রুপের পাঁচজন আহত হন। একটি প্রাইভেটকারের গ্লাস ও দুইটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরবর্তীতে খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- বাছির, নজরুল, ফজলুল হক, আফছার ও মনসুর। তাদের সবাইকে চিকিৎসার জন্য কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: চুয়াডাঙ্গায় বিস্ফোরক মামলায় ছাত্রদল নেতাসহ গ্রফতার ২

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (গ সার্কেল) মো. আবির হোসেন সময় সংবাদকে জানান, ‘কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি কেন্দুয়া এলাকায় জনৈক হাসানের বাড়িতে পিঠা উৎসবে গিয়ে ফেরার পথে মেয়র রফিকুল ইসলামের ভাই সাইফুলের নেতৃত্বে একটি গ্রুপ তার ওপর হামলা করে। পরে কলির লোকজন রফিকুল ইসলামের লোকজনের ওপর পাল্টা হামলা চালায়। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছে বলে শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি।’

তিনি আরও জানান, বর্তমানে কাঞ্চন পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *