Skip to content

নিউইয়র্ক-দিল্লি ফ্লাইটে সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দিলো তরুণ | আন্তর্জাতিক

নিউইয়র্ক-দিল্লি ফ্লাইটে সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দিলো তরুণ | আন্তর্জাতিক

<![CDATA[

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ভারতের দিল্লিগামী একটি ফ্লাইটে এবার সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দিয়েছেন আরেক যাত্রী। ওই যাত্রী মাতাল অবস্থায় তার পাশের পুরুষ সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন বলে জানিয়েছে একটি সূত্র। খবর ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্র থেকে ভারতগামী ফ্লাইট এএ২৯২-এ। ফ্লাইটটি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে স্থানীয় সময় শুক্রবার (৩ মার্চ) রাত ৯টা ১৬ মিনিটে উড্ডয়ন করে। ১৪ ঘণ্টা ২৬ মিনিট পর শনিবার (৪ মার্চ) রাত ১০টা ১২ মিনিটে ফ্লাইটটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। 

বিমানবন্দরের একটি সূত্র জানিয়েছে, ‘অভিযুক্ত একটি মার্কিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সে মদ্যপ অবস্থায় ছিল এবং ঘুমন্ত অবস্থায় তার সহযাত্রীর ওপর প্রস্রাব করে দেয়। পরে ভুক্তভোগী সহযাত্রী বিমানের ক্রুদের কাছে অভিযোগ করেন।’ 

আরও পড়ুন: ভারতীয় বিমানে সাপ, তদন্তের নির্দেশ

সূত্রটি আরও জানিয়েছে, ঘটনার পরপরই ওই শিক্ষার্থী ক্ষমা চাওয়ার ভুক্তভোগী বিষয়টি পুলিশে জানাননি। কারণ এতে করে অভিযুক্তর ক্যারিয়ার হুমকির মুখে পড়ে যেতে পারে। তবে ভুক্তভোগী বিষয়টিকে মিটিয়ে ফেললেও সংশ্লিষ্ট এয়ারলাইন বিষয়টিকে গুরুত্ব সহকারে নিয়েছে এবং ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানিয়েছে। 

ক্রুরা ঘটনাটি জানতে পারার পর পাইলটকে অবহিত করেছিল। পরে পাইলট বিষয়টিকে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলকে অবহিত করেন। পরে বিমানবন্দর পুলিশ অভিযুক্ত যাত্রীকে আটক করে দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করে। 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *