Skip to content

নিউ মার্কেটের আগুন থেকে নিজের স্বপ্ন বাঁচাতে পেরেছেন তুষার | বাংলাদেশ

নিউ মার্কেটের আগুন থেকে নিজের স্বপ্ন বাঁচাতে পেরেছেন তুষার | বাংলাদেশ

<![CDATA[

নিউ সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় অনেকের দোকান আগুনে শেষ হয়ে গেছে। অনেক ব্যবসায়ী পুরোপুরি নিঃস্ব হয়ে গেছেন। তবে তাদের সবার মধ্যে ব্যতিক্রম ব্যবসায়ী মো. তুষার আহমেদ। তিনি তার দোকানের সব মাল বের করতে সক্ষম হয়েছেন।

নিজের দোকনের সব মালামালসহ দোকানের বাকির খাতাও বের করে নিয়ে আসতে পারা তুষার আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছেন।  বারবার আলহামদুলিল্লাহ বলছেন তিনি।

 

আরও পড়ুন: ‘৪টা দোকান ছিল, এখন কিচ্ছু নাই’

নিউ সুপার মার্কেটের ৩২৫ নম্বর ‘মা বাবার দোয়া’ দোকানের মালিক তুষার সময় সংবাদকে জানান, তার দোকানে তিন থেকে সাড়ে তিন লাখ টাকার পণ্য ছিল। দোকানের সব পণ্য বের করে আনতে সক্ষম হন তিনি। একই সঙ্গে আগুনের হাত থেকে বাকির খাতাটা রক্ষা করতে পেরেছেন ।

শনিবার (১৫ এপ্রিল) ভোর ৫টা ৪০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিটের চেষ্টায় প্রায় ৪ ঘণ্টা পর সকাল ৯টা ১০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে পুরোপুরি নেভাতে ফায়ার ফাইটাররা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

আরও পড়ুন: যে ব্রিজ ভাঙাকে কেন্দ্র করে আগুনের অভিযোগ

আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী, নৌবাহিনী ও বিমানবাহিনী। এ ছাড়া ফায়ার সার্ভিসকে সহায়তা দিচ্ছে র‍্যাব। অগ্নিকাণ্ডের এ ঘটনায় ধোঁয়ায় অসুস্থ হয়ে ফায়ার সার্ভিসের ৯ সদস্যসহ ২২ জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *