Skip to content

নিজের আচরণের জন্য ক্ষমা চাইলেন নাসির | খেলা

নিজের আচরণের জন্য ক্ষমা চাইলেন নাসির | খেলা

<![CDATA[

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ট্রফি উন্মোচনের দিন এক সাংবাদিককে ‘তাচ্ছিল্যে’র সুরে কথা বলেছিলেন ঢাকা ডমিনেটরসের অধিনায়ক নাসির হোসেন। খুলনা টাইগার্সের বিপক্ষে জয়ের পর সেই প্রসঙ্গ টেনে শনিবার (৭ জানুয়ারি) ক্ষমা চাইলেন তিনি।

ট্রফি উন্মোচনের দিন নাসিরকে এক সাংবাদিক প্রশ্ন করেছিলেন: ‘গত আসরে আপনি দল পাননি, এবার দল পেয়েই অধিনায়ক হলেন।’ এ সম্পর্কে আপনার অনুভূতি কী। এ প্রশ্ন শুনে কিছুটা রেগে যান নাসির।

আরও পড়ুন: নাসিরের অলরাউন্ড নৈপুণ্যে ঢাকার জয়

জবাবে তিনি বলেছিলেন, ‘আপনি কে ভাই! সাংবাদিক আপনি, মিডিয়ার? ঠিক আছে, আপনার প্রশ্ন বলেন।’ এরপর সাংবাদিকের কথা শেষে নাসির বলেন, ‘আমার খুব সুন্দর লাগছে। ওয়াও ফিলিংস, ক্যাপ্টেন আমি যেহেতু।’

খুলনার বিপক্ষে জয় পেয়ে সংবাদ সম্মলনে নাসির বলেন, ‘আমি দুঃখিত। কোথায় সে ভাই? আমি আসলে ওনাকে ব্যক্তিগতভাবে চিনি না। হয়তো মিরপুরে অনেক দিন ঢুকি না বলেই! তার জন্য ব্যক্তিগতভাবে আমি দুঃখিত। আপনি কিছু মনে কইরেন না। আমি আন্তরিকভাবে দুঃখিত।’

আরও পড়ুন: সৌম্য আউট সৌম্য নটআউট, বিপিএলে বিতর্ক

প্রসঙ্গত, খুলনার বিপক্ষে জয়ে অধিনায়কের মতোই দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন নাসির। বল হাতে ২৯ রানে ২ উইকেট নেয়ার পর ব্যাট হাতে অপরাজিত ৩৬ রান করে দলের জয় নিশ্চিত করেছেন তিনি। ঢাকার জয় ৬ উইকেটে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *