Skip to content

নির্বাচনে নৌকা না পেলে আমি কী করব, প্রশ্ন নিক্সন চৌধুরীর | বাংলাদেশ

নির্বাচনে নৌকা না পেলে আমি কী করব, প্রশ্ন নিক্সন চৌধুরীর | বাংলাদেশ

<![CDATA[

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরিব-দুঃখী মানুষকে নিয়ে সোনার বাংলা গড়ার। তার স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বিশ্বের বুকে বাংলাদেশকে রোল মডেলে পরিণত করেছেন। সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে, ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলাতেও উন্নয়ন হয়েছে।

মঙ্গলবার (০১ আগস্ট) বিকেলে ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চরডুবাইল চৌরাস্তার মোড়ে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

 

তিনি বলেন, ‘গত ৪০ বছর এ এলাকার মানুষের স্বপ্ন কেড়ে নেয়া হয়েছিল। একটা মানুষ স্বপ্ন ছাড়া বাঁচতে পারে না। মানুষের স্বপ্ন নষ্ট করে দেয়া হয়েছিল। মানুষ ভাবতো এ এলাকায় আর উন্নয়ন হবে না। উন্নয়ন বলতে কিছু নেই। আমি এমপি নির্বাচিত হওয়ার পর গত সাড়ে ৯ বছর মানুষের উন্নয়নে কাজ করেছি। আমি সেই মানুষগুলোর স্বপ্ন নতুন করে দেখার সুযোগ করে দিয়েছি। আমি আমার ঈমানি দায়িত্ব পালন করেছি। এবার আপনাদের পালা।’
 

আরও পড়ুন: চিটার-বাটপার ও টাউটদের স্থান যুবলীগে নেই: নিক্সন চৌধুরী
 

নিক্সন চৌধুরী উপস্থিত জনতার উদ্দেশে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বানিয়েছেন, আগামী জাতীয় নির্বাচনে আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন চাইব। নৌকা না পেলে আমি কী করব, আপনারা বলেন। আপনারা যদি সিদ্ধান্ত দেন, সঙ্গে থাকেন আমি আবার নির্বাচন করব। আপনারা সকলেই একেক জন নিক্সন চৌধুরী। আপনাদের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’

 

সদরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সায়েদীদ গামাল লিপু’র সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, জেলা পরিষদের সদস্য কহিনুর বেগম প্রমুখ। 
 

জনসভায় ওই এলাকার পাঁচ শতাধিক নেতাকর্মী নিক্সন চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে তাকে সমর্থন করেন।

 

উল্লেখ্য, ফরিদপুরের ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসন। বর্তমানে এ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য নিক্সন চৌধুরী কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য। অন্যদিকে ওই আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *