Skip to content

পাক বোলারদের সামনে দাঁড়াতেই পারল না সালমারা | খেলা

পাক বোলারদের সামনে দাঁড়াতেই পারল না সালমারা | খেলা

<![CDATA[

নারী এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচেই বিপদে পড়েছে বাংলাদেশ। ডায়ানা বেগ এবং নিদা দারের বোলিং তোপে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৭০ রানে থামে বাংলাদেশের ইনিংস। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ২৪ রান করেছেন সালমা খাতুন।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই বিপদে পড়ে বাংলাদেশ। মাত্র ৩ রানে ৩ উইকেট হারিয়ে দিশেহারা হয়ে যায় শামিমা-ফারজানারা। প্রথম ওভারেই ডায়ানা বায়াগের বলে বোল্ড হন শামিমা সুলতানা। করেন মাত্র ১ রান। পরের ওভারে সাদিয়া ইকবালকে স্লগ সুইপ করতে গিয়ে বোল্ড হন ফারজানা হক। 

এরপর রুমানা আহমেদ এলবিডব্লিউ হয়ে ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এরপর একে একে রুমানা, লতা মণ্ডলকে আউট করে ম্যাচ নিজেদের মুঠোয় নিয়ে নেয় পাকিস্তানের বোলাররা। বাংলাদেশের হয়ে ২৪ রান আসে সালমা খাতুনের ব্যাট থেকে। পাকিস্তানের হয়ে দুইটি করে উইকেট নেন ডায়ানা বেগ এবং নিদা দার। এছাড়াও একটি করে উইকেট পান ওমাইমা সোহেল এবং সাদিয়া ইকবাল। 

আরও পড়ুন: নারী এশিয়া কাপ /বৃষ্টি আইনেও জিততে পারল না আরব আমিরাত 

গত তিন বছর ধরে পাকিস্তানের বিপক্ষে হারেনি বাংলাদেশ নারী দল। তবে টি-টোয়েন্টিতে পরিসংখ্যানটা পাকিস্তানের পক্ষে কথা বলছে। এ সংস্করণে ১৮ বারের দেখায় ১৫ বারই হেরেছে লাল-সবুজের প্রতিনিধিরা।

বাংলাদেশ একাদশ
নিগার সুলতানা (অধিনায়ক), ফারজানা হক, সালমা খাতুন, রুমানা আহমেদ, শামীমা সুলতানা, নাহিদা আক্তার, রিতু মনি, লতা মণ্ডল, শোভনা মোস্তারি, সোহেলী আক্তার ও শানজিদা আক্তার।

পাকিস্তান একাদশ
মুনিবা আলী, সিদরা আমীন, বিসমাহ মারুফ (অধিনায়ক), ওমাইমা সোহেল, নিদাদার, আলিয়া রিয়াজ, আয়েশা নাসিম, ডায়ানা বেগ, তুবা হাসান, নাশরা সান্ধু ও সাদিয়া ইকবাল।

 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *