Skip to content

প্রকাশ পেয়েছে ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলার | বিনোদন

প্রকাশ পেয়েছে ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলার | বিনোদন

<![CDATA[

প্রকাশ পেয়েছে টালিউড ছবি ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলার। ছবিটি পরিচালনা করেছেন পরমা নেওটিয়া। ছবিতে দেখা যাবে ত্রিভুজ প্রেমের গল্প। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা ও অর্জুন চক্রবর্তী।

এই ছবির গান, সংলাপ, আর অনির্বাণের ম্যাজিক দারুণভাবে ধরা পড়েছে ছবিটির ট্রেলারে। প্রেমের গল্পটি যেন পূর্ণতা পেয়েছে। ট্রেলার থেকে জানা গিয়েছে অনির্বাণ অভিনীত চরিত্রের নাম হলো অভীক। তার পেশা গান গাওয়া। তিনি একজন আধুনিক সংগীতশিল্পী। একই সঙ্গে তিনি লেখকও বটে। গল্পের আরেক চরিত্র অর্জুন হলেন শাস্ত্রীয় সংগীতশিল্পী। আর নায়িকা থাকবেন সাংবাদিকের চরিত্রে। তার নাম অন্বেষা। এই তিনজনকে ঘিরেই আবর্তিত হবে ত্রিভুজ প্রেমের গল্প।

আরও পড়ুন: ২০ জানুয়ারি মুক্তি পাবে মধুমিতার ‘দিলখুশ

অনির্বাণ ভট্টাচার্য মানেই ট্যালেন্টের পাওয়ার হাউস! অভিনয় হোক বা পরিচালনা, থিয়েটারের মঞ্চ হোক বা পর্দা, কিংবা সুরের জাদু সবেতেই পারদর্শী তিনি। এর আগেও তার গলায় গান শুনেছে বাংলার দর্শক।

শাস্ত্রীয় সংগীতের সঙ্গে আধুনিক গানের টক্কর, ভালোবাসা, তাকে পাওয়ার লড়াই–সবটাই ফুটে উঠবে এ ছবিতে। দেখা যাবে প্রেম থেকে বিচ্ছেদ সবটাই। আগামী ১০ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন্স ডে-র কয়েক দিন আগেই মুক্তি পাবে এ ছবি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *