Skip to content

ফুটবল শেষে এখন বক্সিংয়ে রুনি | খেলা

ফুটবল শেষে এখন বক্সিংয়ে রুনি | খেলা

<![CDATA[

ফুটবলে এক বর্ণিল ক্যারিয়ার পার করেছেন ওয়েন রুনি। ইংল্যান্ড জাতীয় দল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে দীর্ঘ সময় ধরে খেলেছেন দাপটের সঙ্গে । বিশ্বকাপের মতো বড় আসর না জিতলেও বেশকিছু বড় অর্জন রয়েছে এই তারকার।

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে অনেকগুলো বছর পার করেছেন রুনি। সব প্রতিযোগিতা মিলিয়ে গোল করেছেন ৩১৩টি। ক্লাব ফুটবল থেকে শুরু করে জাতীয় দল সব জায়গায়ই দলের আক্রমণকে নেতৃত্ব দিয়েছেন সামনে থেকে।

 

রুনি ফুটবল ছেড়েছেন বছর দুয়েকের বেশি। কোচ হিসেবে কাজ করছেন মেজর সকার লিগে ডিসি ইউনাইটেডে। তবে এবার ভিন্ন এক খেলায় নাম লেখাতে যাচ্ছেন তারকা এই ফুটবলার। বক্সার হিসেবে আত্মপ্রকাশ করতে চলছেন রুনি।

 

আরও পড়ুন: রেসলিং ইন্ডাস্ট্রিতে বড় পরিবর্তন

 

শিগগিরই বক্সিং রিংয়ে দেখা যাবে রুনিকে। সাবেক ফরোয়ার্ডের সম্ভাব্য প্রতিপক্ষ জনপ্রিয় ইউটিউবার ও বক্সার জেক পল। ম্যানচেস্টার ইউনাইটেডের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে হবে লড়াই।

 

ম্যাচটির প্রমোটার এডি হার্ন। তিনি মনে করেন, বক্সিং জগতে অসামান্য ক্যারিয়ার গড়তে চলেছেন রুনি। রুনি একজন বক্সিং ভক্ত এবং তিনি রিংয়ে নিজের ভাগ্য চেষ্টা করতে চান। সে কারণেই লড়াইয়ের জন্য হার্নের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

 

ইংলিশ মিডিয়ায় খবর, প্রায়ই মদ্যপান করে হার্নকে বক্সিংয়ের প্রতি নিজের আগ্রহের কথা জানাতেন রুনি। কিন্তু রুনি মদ্যপ থাকার কারণে হার্ন বিষয়টিকে গুরুত্ব দিতেন না। এবার বিষয়টি ভিন্ন। রিংয়ে দেখা হচ্ছে দুজনের।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *