Skip to content

ফেনীতে রাসায়নিক মেশানো প্রচুর ভেজাল মসলাসহ আটক ১ | বাংলাদেশ

ফেনীতে রাসায়নিক মেশানো প্রচুর ভেজাল মসলাসহ আটক ১ | বাংলাদেশ

<![CDATA[

ফেনী শহরের রামপুর এলাকা থেকে দেড় হাজার কেজি রাসায়নিক মেশানো ভেজাল মসলাসহ ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বুধবার (৫ মার্চ) রাতে শহরের তাকিয়া রোডের রামপুর শিশু একাডেমির পাশে বিসমিল্লাহ মিলে অভিযান চালান র‍্যাব-৭ এর ফেনী ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব জানায়, ফেনী ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েক ব্যক্তি ফেনী শহরের তাকিয়া রোডের রামপুর শিশু একাডেমির পাশে বিসমিল্লাহ মিলের ভেতর ভেজাল মসলা তৈরি হচ্ছে। এরপর র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল রাত ১২টার দিকে সেখানে অভিযান চালায়। এ সময় তাদের দেখে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। আটক মো. সাঈদ হোসেন (৩৫) ফেনীর সোনাগাজী থানার সাড়াইত কান্দি গ্রামের মৃত আবদুর রউফের ছেলে।

আরও পড়ুন: ব্যবসায়ীর বাড়িতে ১০৫ ড্রাম ভেজাল মধু

পরে তাকে জিজ্ঞাসাবাদের পর মিল ঘরের ভেতর তল্লাশি করে ৩২টি সাদা প্লাস্টিকের বস্তায় রং ও খুদ মেশানো ভেজাল হলুদ-মরিচের গুঁড়া, সর্বমোট দেড় হাজার কেজি ভেজাল মসলা উদ্ধার করা হয়।

আটক মো. সাঈদ হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে অসৎ উপায় অবলম্বন করে বিভিন্ন মসলাসহ হলুদ-মরিচের গুঁড়ার সঙ্গে চালের ভাঙ্গা খুদ, কুড়া ও বিভিন্ন রাসায়নিক পদার্থ মিশিয়ে ভেজাল মসলা তৈরি করে আসছিল।

আরও পড়ুন: ভেজাল প্রসাধনী পণ্যে চটলেন ভোক্তার প্রধান

র‍্যাব-৭ এর ফেনী ক্যাম্পের কমান্ডার কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক আসামি ও উদ্ধার ভেজাল মসলা সংক্রান্ত বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বৃহস্পতিবার (৬ মার্চ) ভোরে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, এ বিষয় মামলা প্রক্রিয়াধীন।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *