Skip to content

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে আহত ব্যবসায়ীর মৃত্যু | বাংলাদেশ

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে আহত ব্যবসায়ীর মৃত্যু | বাংলাদেশ

<![CDATA[

বাগেরহাটের ফকিরহাটে দুর্বৃত্তের গুলিতে আহত শামুক ব্যবসায়ী জাহিদ মীর মারা গেছেন। রোববার (১৬ অক্টোবর) রাত পৌনে ১১টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জাহিদ মীর খুলনা মহানগরীর বয়রা এলাকার আবুল হোসেন মীরের ছেলে। তিনি ফকিরহাটে শ্বশুর মোল্লা শহীদের বাড়িতে থেকে শামুকের ব্যবসা করতেন। জাহিদ নিজেও হত্যা মামলার আসামি বলে জানায় পুলিশ।

জানা যায়, শুক্রবার (১৪ অক্টোবর) জুমার নামাজের শেষে উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা এলাকায় জাহিদকে গুলি করে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ জাহিদ মীরকে গুরুতর অবস্থায় ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: আশ্রয়শিবিরে গোলাগুলিতে রোহিঙ্গা শিশু নিহত

ঘটনার পরের দিন শনিবার (১৫ অক্টোবর) জাহিদ মীরের স্ত্রী ফাতেমা আক্তার বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ ও আরও অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করে ফকিরহাট থানায় মামলা করেন। তবে ঘটনার দু’দিন পার হলেও এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জাহিদের আত্মীয় সাবেক ইউপি সদস্য মো. কুদ্দুস সরদার বলেন, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থেকে জাহিদ মীর মারা গেছেন। আমরা পুলিশকে অবহিত করেছি। আইনগত প্রক্রিয়া শেষে জাহিদের মরদেহ আমাদের দিলে দাফন-কাফনের ব্যবস্থা করা হবে।

ফকিরহাট থানার এএসআই আনোয়ার হোসেন বলেন, ঢাকায় ময়নাতদন্তসহ আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আসামিদের আটকের চেষ্টা চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *